গ্যাসের প্রস্তাবিত মূল্য বৃদ্ধি ঠেকাতে বিক্ষোভের ডাক গণসংহতি’র

শেয়ার করুণ

আবাসিক গ্যাসের দাম বাড়ানোর প্রস্তাব প্রত্যাখান করে বিক্ষোভের ঘোষনা দিয়েছে গণসংহতি আন্দোলন নারায়নগঞ্জ মহানগর শাখা। আগামী শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় চাষাড়া গোল চত্বরে বিক্ষোভ কর্মসূচিকে সামনে রেখে নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ চালাচ্ছে দলটি।

আজ শনিবার (১২ ফেব্রুয়ারি) নগরীর মাসদাইর,দেওভোগ এলাকায় গণসংযোগ কালে মহানগরের আহবায়ক মশিউর রহমান খান রিচার্ড বলেন,,মহামারীর এই দুঃসময়ে একের পর এক জিনিসের দাম বৃদ্ধি জনগণের জীবনে নাভিস্বাস পরিস্থিতি তৈরি করেছে। অযৌক্তিকভাবে গ্যাসের দাম বাড়ানোর প্রস্তাবনা জনগনেরর সাথে জুলুম। মানুষ ঐক্যবদ্ধ ভাবে এই জুলুমকে প্রতিহত করবে।

এছাড়াও মহানগরের সম্পাদক পপি রানী সরকার বলেন,, দেশপ্রেমী বিশেষজ্ঞরা যুক্তি দিয়ে প্রমান করেছেন যে গ্যাসের দাম তো বাড়ানো যাবেইনা উলটো যা আছে তা কমাতে হবে। সেখানে জনসম্মতিহীন সরকার তাদের চুরি-দূর্নীতি-লুটপাটের বোঝা জনগনের উপর চাপাতে চায়। আমরা স্পষ্ট করে বলছি,এক টাকাও গ্যাসের দাম বাড়ানো যাবেনা। আমরা ১৮ তারিখ বিক্ষোভের ডাক দিয়েছি। সরকার যদি এই প্রস্তাবনা থেকে সরে না আসে তবে আগামীতে জনগনকে সাথে নিয়ে আরো বড় কর্মসূচি দেয়া হবে।।

উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশ এনার্জি রেগুলেটরের তথ্য মতে গ্যাসের দাম দ্বিগুনেরও বেশি বাড়ানোর প্রস্তাবের প্রেক্ষিতে এই ঘোষনা দেয় গণসংহতি আন্দোলন।

গণসংযোগে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের নাঃগঞ্জ জেলার নির্বাহী সমন্বয়ক অঞ্জন দাস, রাকিবুল হাসান দিপু, মেহেদি হাসান উজ্জ্বল, নিয়ামুর রশীদ বিপ্লব, ছাত্র নেতা ইলিয়াস জামান, ফারহানা মানিক মুনা সহ প্রমুখ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুণ