গেমসের প্রলোভন দেখিয়ে কিশোরকে বলৎকার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরের সোনাকান্দায় মোবাইলে ভিডিও গেমস খেলার প্রলোভন দেখিয়ে ১৫ বছরের এক কিশোরকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় জনতা অভিযুক্ত লিটন (৫০) কে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

গত বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় বন্দর থানার সোনাকান্দা এলাকা থেকে ওই লম্পটকে আটক করে পুলিশে সোর্পদ করে জনতা। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরের পিতা আব্দুর রশীদ মিয়া বাদী হয়ে লম্পট লিটনকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৫(১০)২১। আটককৃত লম্পট লিটন মিয়া বন্দর থানার সোনাকান্দা এলাকার মৃত আব্দুল হাই মিয়ার ছেলে ।

এলাকাবাসীর তথ্যমতে, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় লম্পট লিটন মিয়া একই এলাকার ১৫ বছরের এক কিশোরকে মোবাইলে ভিডিও গেমস খেলার প্রলোভন দেখিয়ে তার নিজ ঘরে ডেকে আনে। পরে লম্পট লিটন মিয়া ওই কিশোরকে জোরপূর্বক বলাৎকার করে।

ওই সময় কিশোরের চিৎকারের শব্দ পেয়ে কিশোরের মা ও এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে কিশোরকে উদ্ধারসহ লিটনকে আটক করে ৯৯৯ সংবাদ দেয়। পরে বন্দর থানা পুলিশ ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লম্পট লিটন মিয়াকে আটক করে। আটককৃত লিটনকে দায়েরকৃত মামলায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে আদালতে প্রেরণ করে পুলিশ।
অপরদিকে ভুক্তভোগী কিশোরকে ডাক্তারী পরিক্ষার জন্য সংশ্লিষ্ট হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin