গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে, না.গঞ্জের ছেলে পলাশের বানানো ” প্ল্যানেট রেড “ভিডিও গেইম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলুন নারায়াণগঞ্জ খানপুরের ছেলে পলাশ আহমেদের বানানো অফলাইন ভিডিও গেইম”প্ল্যানেট রেড” গেইমটির উদ্ভাবক পলাশ নারায়ানগঞ্জ বুলেটিনকে বলেন, এটি একটি অফলাইন গেইম এবং যে কোন স্মার্ট ফোট থেকে এই গেইমটি খেলা যাবে।

পলাশ আরো বলেন,ছোটবেলা থেকে আমার গেইমের প্রতি নেশা ,আমার এক মামার পারফেক্ট কম্পিউটার নামে একটি ট্রেইনিং সেন্টার ছিলো তার ওখানে গিয়ে ছোটবেলায় গেইমস খেলতাম। সেন্টারটি (১৯৯৮-২০০৫ ) পর্যন্ত ছিলো । তখন থেকে ভাবতাম বাংলাদেশেও একদিন ভিডিও গেইমস বানাবে সেই থেকেই এই স্বপ্নের যাত্রা শুরু করি ।

পলাশ বাংলাদেশে এইচএসসি শেষ করার পর পাড়ি জমান ইউরোপের অস্টিয়ার ভিয়েনাতে তারপর সেখানে ভর্তি হন এইচটিএল ওয়েষ্ট আইটিতে ,ইনফেরমেশন এ্যান্ড টেকনোলজির উপর স্নাতক শেষকরে ফিরে আসেন দেশে।

পলাশ অত্যান্ত আনন্দের সাথে জানান , তার বানানো প্ল্যানেট রেড গেইমটি এখন পর্যন্ত ১৩০০ বারের উপরে ডাউনলোড হয়েছে প্লে-স্টোর থেকে। পলাশের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জিজ্ঞেস করলে বলেন, আমার নেক্সট গেইমও খুব শ্রীঘই আসছে যার নাম হবে “এন্ডলেস ঢাকা “।

পলাশের স্বপ্ন বাংলাদেশ একদিন বিশ্ব পরিমন্ডলে ভিডিও গেইম তৈরীতে একটি উল্লেখযোগ্য জায়গা করে নিবে। পলাশ আহমেদের জন্য ”নারায়ানগঞ্জ বুলেটিন” এর পক্ষ থেকে রইলো শুভ কামনা।

ডাউনলোড লিংকঃ

https://play.google.com/store/apps/details?id=com.GHOST.PlanetRED

Share on facebook
Share on twitter
Share on linkedin