গিয়াসউদ্দিনের নেতৃত্বে তৈমুরের নির্বাচনী কমিটি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি বলতে চাই আপনারা প্রার্থী চেয়েছিলেন তা পেয়েছেন, দলের নিজস্ব প্রার্থী পেয়েছেন। ইতোমধ্যে সকলেই কমবেশি নামছেন, এমন কেউ নেই যে বাদ আছে।

রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মিশনপাড়ায় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের বাড়িতে এ বৈঠকে এ কথা বলেন তিনি। এটি মূলত মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সভা ছিল। এতে সভাপতিত্ব করেন এটিএম কামাল।

তিনি বলেন, মহানগরের সভাপতি এ্যাডভোকেট কালামের সাথে আমার কয়েকদফা বৈঠক হয়েছে। বিভিন্ন বিষয়ে তিনি দিক নির্দেশনা দিয়েছেন। তার দিকনির্দেশনায় বন্দরে ভাল কাজ শুরু হয়েছে তা আপনারা দেখছেন।

সিদ্ধিরগঞ্জেও গিয়াসউদ্দিনের নেতৃত্বে একটা কমিটি হয়েছে। সেখানেও তারা অনেক কাজ করছে। নারায়ণগঞ্জের আটটি ওয়ার্ডে সাংগঠনিকভাবে কাজ শুরু করার এটা আমাদের দ্বিতীয় প্রক্রিয়া। ইতোমধ্যে প্রচারপর্ব শুরু হয়ে গেছে।

তিনি আরো বলেন, আল্লাহর মেহেরবানিতে এ সিটটা আনতে পারলে গোটা বাংলাদেশে আমরা ঘুরে দাঁড়াবো। এই নির্বাচনের দিকে পৃথিবীতে যত বাঙালি আছে এই বাংলাদেশের যত নাগরিক আছে তারা তাকিয়ে আছেন। বিএনপি ঘুরে দাড়াচ্ছে এবং ঘুরে দাড়াবে।

এর আগে সকাল থেকে তিনি নগরের ৫ নং ঘাট এলাকায় অনানুষ্ঠানিক প্রচারণায় অংশ নেন। পরে তিনি ১৭ নং ওয়ার্ডের পাইকপাড়া, ১৮ নং ওয়ার্ডের নিতাইগঞ্জ এলাকায় গণসংযোগ করে নির্বাচনী সালাম পৌছে দেন ভোটারদের কাছে। এসময় ভোটারদের ব্যাপক সাড়া পান তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin