গাভাস্কারের উদ্ভট মন্তব্যে খেপেছেন আনুশকা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শুধু সময়ের সেরা ব্যাটসম্যান নন বিরাট কোহলি, দারুণ একজন ফিল্ডারও বটে। কিন্তু আগের দিন কি যেন হয়ে যায় তার। প্রতিপক্ষ অধিনায়ক লোকেশ রাহুলের দুটি সহজ ক্যাচ ছেড়ে দেন তিনি। আর তাই তাকে সামাজিক মাধ্যমে উদ্ভট এক মন্তব্য করেন ভারতের সাবেক অধিনায়ক ও ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার। আর তার এমন মন্তব্যে বেজায় খেপেছেন কোহলির স্ত্রী ও অভিনেত্রী অনুশকা শর্মা।

আগের দিন দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে ৯৭ রানের বিশাল ব্যবধানে হেরে গেছে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ফিল্ডিংয়ের সময় লোকেশ রাহুলের দুটি ক্যাচ ফেলে দেওয়ার পর ব্যাট হাতে করেছেন মাত্র ১ রান। এরপর মন্থর ওভার রেটের কারণে জরিমানা গুনেছেন। সবমিলিয়ে আগের দিনটা খুব খারাপই গেছে ভারতীয় অধিনায়কের।

লকডাউনে আনশকা বল করছেন, কোহলি ব্যাট করছেন এমন একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেদিকে ইঙ্গিত করে  কোহলির এমন বাজে পারফরম্যান্সে কিছুটা আপত্তিকরভাবেই সমালোচনা করেছেন গাভাস্কার। সামাজিক মাধ্যমে বলেছেন, ‘তার (কোহলি) করা উচিৎ ছিল… সে জানে অধিক অনুশীলন আরও ভালো করে। এখন লকডাউনের সময়ে, সে শুধুমাত্র আনুশকার বোলিংয়েই অনুশীলন করেছে। এটা তার জন্য খুব একটা উপকার করবে না।’

আর এ ব্যাপারগুলো স্বাভাবিকভাবেই ভালো লাগেনি আনুশকার। গাভাস্কারকে কড়া জবাব দিয়ে সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘জনাব গাভাস্কার, আপনার বার্তাটা অরুচিকর। কিন্তু আমি আপনার কাছে জানতে চাই স্বামীর খেলার জন্য তার স্ত্রীকে দোষারোপ করার মতো কাণ্ডজ্ঞানহীন মন্তব্য করার কথা ভাবলেন কীভাবে? আমি নিশ্চিত বছরের পর বছর ধরে খেলায় ধারাভাষ্য দেওয়ার সময় আপনি ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনকে সম্মান করে এসেছেন। আমার ক্ষেত্রেও আপনার একই সম্মানবোধ থাকা উচিত নয় কি?’

‘আমি নিশ্চিত কাল রাতে আমার স্বামীর পারফরম্যান্স নিয়ে আপনি অন্য আরও অনেক কথা বলতে পারতেন। নাকি শুধু আমার নামটা ব্যবহার করলেই আপনার কথাগুলো প্রাসঙ্গিক হয়ে ওঠে? এটা ২০২০ এবং এখনও কোনো কিছুই বদলায়নি। কবে আমি ক্রিকেটে টানাটানির মধ্য থেকে মুক্তি পাব। এবং বাজে মন্তব্য থেকে। শ্রদ্ধেয় জনাব গাভাস্কার, ভদ্রলোকের এ খেলায় আপনি একজন কিংবদন্তি। আপনাকে শুধু জানাতে চাই আপনি যা বলেছেন তা শোনার পর আমি কি অনুভব করেছি।’ – তোপ দাগিয়ে আরও বলেন আনুশকা।

গাভাস্কারের এই মন্তব্যও বিকৃত করে ট্রল হতে দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

সূত্রঃ দ্যা ডেইলি স্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin