গাজীর সৈনিকরা রাস্তায় নামলে দুর্বার আন্দোলন হবে: বজলুর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


রফিক চেয়ারম্যান হয়ে গত ৫ বছরে সরকারি অফিসে ১০ দিনের বেশি আসে নাই। উনির কাছে থেকে জনগণ নাগরিক সুবিধা পায় নাই। আপনি কায়েতপাড়াবাসীকে সব কিছু থেকে বঞ্চিত করেছেন। নাওড়ায় তার আলিশান অফিস রয়েছে। সেই অফিসে আপনি শুক্রবার আসেন। নাচ-গান কইরা চলে যান। আপনার ভাই আওয়ামী লীগের পদ ধারা কোনো নেতা না। আপনি সন্ত্রাসী এবং পুলিশকে ব্যবহার করে আওয়ামীলীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করাচ্ছেন। আমরা এর তীব্র নিন্দা জানাই।

শুক্রবার ( ১২ মার্চ ) বিকেলে রূপগঞ্জের চনপাড়া রাসেলনগর ও কায়েতপাড়া ইউনিয়নের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা এবং পুলিশের হয়রানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান এ সব কথা বলেন।

বজলুর রহমান আরও বলেন, কামরুজ্জামান হিরার গাড়িতে গুলি বর্ষণ করেছে যারা , তারা বাঁচার জন্য নিজের অফিস তারা নিজেরাই ভাংচুর করে আওয়ামীলীগ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দেওয়াচ্ছে আন্ডা রফিক। আমরা সেই মামলার প্রতিবাদ জানাচ্ছি। বৃহস্পতিবার রাত ৩ টায় ভূমিদস্যু আন্ডা রফিক পুলিশকে দিয়ে চনপাড়া এবং কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঘরে তল্লাশি চালিয়েছে। মহিলাদের নির্যাতন করেছে। আমি রূপগঞ্জ থানার ওসি কে বলতে চাই তদন্ত ওসি জসিম উদ্দিন কায়েতপাড়া এবং চনপাড়ায় রাতের আধারে আমাদের দলীয় নেতাকর্মী এবং মা-বোনদের উপর যে অত্যাচার নির্যাতন করেছে তার বিচার চাই।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রাশসনের কাছেও আমরা বিচার চাই। প্রশাসনের কাছে আমাদের অনুরোধ আপনারা এ ধরণের অত্যচার থেকে বিরত থাকুন। আর তা না হলে কায়েতপাড়া এবং চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামীলীগ এবং গাজীর সৈনিকরা যদি রাস্তায় নামে দুর্বার আন্দোলন হবে। সেই আন্দোলনে আপনেরা ওই কায়েতপাড়ার ভূমিদস্যুকে রক্ষা করতে পারবেন না। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সেখানে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ জাহেদ আলী, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ অনেকে।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin