গভীর নলকুপের অনুমোদন ফি এক বছরের জন্য মওকুফ করলো নাসিক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আবাসিক গভীর নলকুপের ফি এক বছরের জন্য মওকুফ করেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক)। তবে বানিজ্যিক কাজে ব্যবহৃত নলকুপের ফি পুর্বের ন্যায়ই থাকবে।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর ) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নিয়মিত মাসিক বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকের শুরুতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ নগরবাসীর পক্ষে ওয়াসার সরবরাহকৃত লাইনে যতদিন পর্যন্ত বিশুদ্ধ পানি সরবরাহ করা না যায় ততদিন পর্যন্ত আবাসিক গভীর নলকুপের অনুমোদন ফি মওকুফের জন্য যুক্তি উপস্থাপন করেন। পরে বৈঠকে উপস্থিত কাউন্সিলরদের সম্মতিতে আবাসিক গভীর নলকুপের ফি আগামী এক বছরের জন্য স্থগিত করেন সিটি মেয়র ও বৈঠকের সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। তবে বানিজ্যিক কাজে ব্যবহৃত নলকুপের ক্ষেত্রে আগের নিয়মেই অনুমোদন ফি এবং বাৎসরিক নবায়ন ফি দিতে হবে।

উল্লেখ্য ২০২০ সালে সিটি কর্পোরেশনের বাজেটে সকল প্রকার আবাসিক এবং বানিজ্যিক নলকুপের জন্য নির্ধারিত ফি এর বিনিময়ে অনুমোদনের নিয়ম ঘোষনা করা হয়। তাৎক্ষণিকভাবে ঐদিনই আবাসিক ব্যবহারকারীদের ফি মওকুফের পক্ষে যুক্তি ও প্রস্তাবনা উপস্থাপন করে পত্রিকায় প্রেস রিলিজ দেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, যা মেয়রের দৃষ্টিগোচর হবার প র আজকের বৈঠকে সরাসরি শুনেন মেয়র আইভী।

Share on facebook
Share on twitter
Share on linkedin