খোকন সাহা জেলে যাক, এরপর দেখবো না.গঞ্জ কেমন হয়: শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

খোকন সাহার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা হয়েছে সত্য বলার কারণে। এ ধরনের মামলা -মোকদ্দমা চলবে। তবে আমাদের সত্য বলে যেতে হবে। বিশেষ করে যারা আইনজীবী তাদের সত্য বলতে হবেই। সে বিষয়ে আমি কাউকে দোষারোপ করতে চাই না। খোকন সাহার নামে মামলা হয়েছে। আমরা চাই মামলার চার্জশিটও হোক। খোকন সাহা যদি জেলে যায়, যাক। এরপর আমরা দেখবো নারায়ণগঞ্জ কেমন হয়।

বৃহস্পতিবার ( ২৮ জানুয়ারী ) রাত ১২টায় আদালত পাড়ায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নিবার্চনে আওয়ামী লীগ সমর্থিত মোহসীন -মাহাবুবের নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ পূর্ণ জয় লাভ করার পর সাংবাদিকদের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এ কথা বলেন।

প্রভাবশালী এ নেতা আরও বলেন, আপনারা সাংবাদিকেরা তখন লাখ লাখ ছবি তোলার সুযোগ পাবেন। খোকন সাহা জেলে গেলে তখন হয়তো আমরা আবার একটু আগের বয়সে ফিরে যেতে পারবো। নারায়ণগঞ্জ শহরে তখন শুধু মাথা আর মাথা দেখবেন। খোকন সাহা জামিন নেবেন না, জামিন চাইবেনও না। আমাদের রক্তে বঙ্গবন্ধুর রক্ত বইছে। ২৫ বছর ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আছে খোকন সাহা। এই ছোট-খাটো মামলাতে জামিন নেওয়ার জন্যে এখানে বইসা নাই।

শামীম ওসমান বলেন, জুয়েল যে জায়গা নিয়ে দুঃখ প্রকাশ করেছে। সেই দুঃখ নিয়ে আমি দীর্ঘদিন ধরে আছি এবং থাকবো। কারণ এই দেশে যুগে যুগে হাজার বছরে একটা বঙ্গবন্ধু আসে। কিন্তু বছরে বছরে খন্দকার মোশতাক আসে। এরা আসতেই থাকবে আর দলের সাথে বেইমানি করে লাভ খেতেই থাকবে। আমরা যারা আদর্শ নিয়ে রাজনীতি করি আমাদের কাজ হলো আদর্শটাকে প্রতিষ্ঠা করা। এখানে কে কি করবে সেটা দেখার বিষয় না আমরা কিন্তু আমাদের কাজ করবো। নতুন এই কমিটিতে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান আমরা বুঝি না আমরা কেবল একটা কথা বুঝি আমরা অসাম্প্রদায়িক নারায়ণগঞ্জ। আমি বিশ্বাস করি, নতুন বারের কমিটি সহ সিনিয়র আইনজীবীরা এই বিষয়ে ভূমিকা রাখবেন।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েল, নবনির্বাচিত সভাপতি মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin