খেলাধুলার কোনো বিকল্প নেই: টিটু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কিশোর ও যুবকদের অবক্ষয়মুক্ত রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় নিয়োজিত করতে পারলে কিশোর গ্যাং ও মাদকমুক্ত সমাজ গড়ে তোলা সম্ভব। 

শুক্রবার সোনারগাঁয়ে এক ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

সোনারগাঁও পৌরসভা বাসিকে নিয়ে আয়োজিত উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠানে টিটু আরও বলেন, ছেলেরা এখন আর মাঠে গিয়ে খেলে না। ছোটবেলায় আমরা মাঠে গিয়ে খেলার জন্য এবং সন্ধ্যার আগে বাসায় না ফেরার জন্য বাবা-মার বকা শুনতাম। আর এখনকার ছেলেদের জোর করে ধরে মাঠে পাঠাতে হয়। বিষয়টা উল্টো হয়ে গেছে। আসলে খেলাধুলার কোনো বিকল্প নেই। সেজন্য খেলাধুলার আয়োজনও করতে হবে। ফারিহা নিট টেক্স ও এ্যাসরোটেক্স গ্রুপ একটি ভাল উদ্যোগ গ্রহণ করেছে।

বিটিবির নারায়নগঞ্জ প্রতিনিধি মাহফূজূর রহমানের সভাপতিত্বে অনূষ্ঠানে উপস্থিত ছিলেন- ফারিহা নিট টেক্স ও এ্যাসরোটেক্স গ্রুপের চেয়ায়াম্যান ফেরদৌস ভূইয়া মামুন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খবীর আহমেদ, হোসিয়ারী সমিতির সভাপতি নাজমূল আলম স্বজল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানূল হক নিপু, বিকেএমইএ পরিচালক কবির হোসেন, নন্দদূলালসহ অনেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin