খানপুর হাসাপাতালে আবারও করোনা পরিক্ষার জন্য নিবন্ধন লাগবে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের খানপুর ৩শ শয্যা করোনা হাসপাতালে কোভিড টেস্টের জন্য আবারো মুঠোফোনে খুদেবার্তার মাধ্যমে নিবন্ধন করে টেস্ট করাতে হবে।

সোমবার (২৬ জুলাই) থেকে কার্যকর হবে এ নিয়ম। নারায়ণগঞ্জে করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায় বেড়েছে কোভিড পরীক্ষাও। শুরু থেকেই মোবাইলে নিবন্ধনের মাধ্যমে কোভিড টেস্ট করতে হতো নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালে তবে চাপ কমে যাওয়ার পর বিগত দুই মাস ধরে মোবাইলে নিবন্ধন না করে সরাসরি এসেই কোভিড টেস্টের জন্য স্যাম্পল দেয়া যেত।

রোববার (২৫ জুলাই) দুপুরে খানপুর ৩শ শয্যা করোনা হাসপালের তত্ত্বাবধায়ক আবুল বাশার এ তথ্য নিশ্চিত করেছেন। নিবন্ধনের জন্য যোগাযোগ করতে হবে ০১৮৫৪৪৫৩৭২৩, ০১৯৭২১৬৪৮৩৫, ০১৫৭১৭১৫১৬৯ নাম্বারে।

তিনি জানান, নারায়ণগঞ্জের বিভিন্ন উপজেলা, সিটি করপোরেশনের স্যাম্পল কালেকশন বুথ, বিদেশগামী যাত্রীদের টেস্ট সবগুলোই করা হয় আমাদের ল্যাবে। আমাদের মেশিন থাকলেও পর্যাপ্ত লোকবল নেই। এতগুলো লোকের টেস্ট সঠিকভাবে করানো, সঠিকভাবে নমুনা সংগ্রহ, নির্ভুলভাবে পরীক্ষার ফলাফল প্রদান, সেগুলো সবাইকে পাঠানো, বিদেশগামীদের টেস্ট করা আবার সেগুলো মেইল করা, টেকনিশিয়ালের কাজ সম্পন্ন করাসহ সব কিছু মিলিয়ে বেশি চাপ আমরা নিতে পারিনা। আমাদের এখানে আমরা নিয়মিত ৪শ এর নিচে সঠিক ও নির্ভুল টেস্ট করতে সক্ষম।

তিনি আরো জানান, মাঝখানে আমাদের চাপ কম থাকায় আমরা এই নিবন্ধন পদ্ধতি উঠিয়ে দিয়েছিলাম। এখন অনেক চাপ, আজও ৫শ এর উপরে সম্ভাব্য আক্রান্ত ব্যক্তি নমুনা প্রদান করতে এসেছেন। এত মানুষের নমুনা নেয়ার চাপ এবং সেগুলো সঠিক ও নির্ভুলভাবে প্রদানের লোকবল আমাদের নেই আর তাই এবারো নিবন্ধন প্রক্রিয়া চালু করছি যেন চাপটা একটু কমে। পরবর্তীতে আবারো চাপ কমলে আমরা এই নিবন্ধন পদ্ধতি উঠিয়ে দেব।

সূত্রঃ নিউজ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin