খানপুর হাসপাতালে অগ্নিকাণ্ড

শেয়ার করুণ

নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালের সীমানার ভেতরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে এতে হাসপাতালের কোন ক্ষয়ক্ষতি বা কোন হতাহত হয়নি।

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে হাসপাতালের ১৯ নং ওয়ার্ডের বাইরে বিনষ্ট করার জন্য রাখা মেট্রেসে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় মুহুর্তেই আগুন ও ধোঁয়ায় আতংকে রোগী ও হাসপাতালের স্টাফরা ছুটোছুটি করতে থাকেন। পরে খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার জানান, এই মেট্রেসগুলো আমরা বিনষ্ট করার জন্য রেখেছিলাম। এজন্য আমরা কমিটিও করেছিলাম। সবকিছু ঠিকঠাক ছিল। এর মধ্যে এগুলো তো ছিল মূল হাসপাতালের বাইরে। হয়তো এখানে কোন কেউ সিগারেটের আগুন ফেলেছিল তা থেকেই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে কোন হতাহত ও ক্ষয়ক্ষতি নেই। চিকিৎসা সেবা স্বাভাবিক আছে। রোগী ও স্টাফদের মধ্যে সামান্য আতংক ছড়িয়েছিল।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক ফখরুদ্দিন জানান, অগ্নিকান্ডের খবরে দ্রুত গিয়ে আগুন নেভানো হয়।সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। কোন হতাহত কিংবা ক্ষয়ক্ষতি নেই।

নিউজটি শেয়ার করুণ