ক্রিকেটার রুবেলের মৃত্যুর গুজব

শেয়ার করুণ

প্রায় তিন বছরের বেশি সময় ধরে ব্রেইন টিউমারের সঙ্গে লড়ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি স্পিনার মোশাররফ রুবেল।বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বুধবার হঠাৎ করে তার মৃত্যুর খবর সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। অথচ জাতীয় দলের সাবেক ক্রিকেটার এখনও হাসপাতালের বিছানায় জীবনের কঠিনতম যুদ্ধে লড়ছেন। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছেন। হাসপাতাল থেকে বাসায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন।

ঠিক এমন সময়ে অতি উৎসাহী মানুষের যন্ত্রণায় বিরক্ত তার পরিবার। এরকম মৃত্যুর গুজব ছড়ানোয় খুব কষ্ট পাচ্ছেন রুবেলের সঙ্গে ছায়ার মতো মিশে থাকা স্ত্রী চৈতি ফারহানা রুপা। তিনি গণমাধ্যমকে বলেন, এটা খুবই দুঃখজনক। একটা মানুষ যখন নিজের থেকে সর্বোচ্চ চেষ্টা করছে বেঁচে থাকার, তখন এসব গুজব রটানো হচ্ছে। আমরা খুব কষ্ট পাচ্ছি। মানুষের কী লাভ আমি বুঝতে পারছি না। খবর দেওয়ার জন্য গণমাধ্যম আছে। বিসিবি আছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেন এসব ছড়ানো হয়। এর আগেও বিভিন্ন মানুষের এরকম কাণ্ড দেখেছি। আমরা স্তম্ভিত।

উল্লেখ্য, ২০১৯ সালের মার্চে ব্রেন টিউমারে আক্রান্ত হন রুবেল। দেড় বছরের চিকিৎসায় সুস্থ হয়ে উঠছিলেন এই ক্রিকেটার। কিন্তু ২০২১ সালের জানুয়ারির শেষ সপ্তাহে এমআরআই করার পর দেখা গেছে, পুরনো টিউমারটি আবার নতুন করে বাড়ছে। এরপর থেকে আবারও শুরু হয় কেমোথেরাপি। সব মিলিয়ে ২৪টি কেমোথেরাপি নিয়েছেন। গত ১১ অক্টোবর ইউনাইটেড হাসপাতালে সর্বশেষ কেমোথেরাপি নিয়েছেন রুবেল।

নিউজটি শেয়ার করুণ