ক্যান্সার আক্রান্ত আবেগের পাশে দাড়ালেন অয়ন ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ক্যান্সার আক্রান্ত আবেগের পাশে দাড়ালেন একেএম অয়ন ওসমান। আজ ৮ এপ্রিল রাতে তার ব্যক্তিগত তহবিল থেকে অসুস্থ আবেগ হাসান এর জন্য ১লক্ষ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন।

নারায়ণগঞ্জ জেলার পশ্চিম মাসদাইর নিবাসী আবেগ হাসান (Abeg Hasan) মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত এবং তার অবস্থা খুবই সংকটাপন্ন।আবেগ হাসান পূর্বে একবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিল যা থেকে সে প্রায় ২ বছর আগে অনেক কষ্ট সহ্য করে চিকিৎসার মাধ্যমে মুক্তি পেয়ছিলো। কিন্তু নিয়তির পরিহাস, বেশ কিছুদিন আগে আবেগ আবারও ক্যান্সারে আক্রান্ত হোন।

দিন দিন তার শারীরিক অবস্থা খারাপের দিকেই যাচ্ছে। আগামীকাল আবেগ ইন্ডিয়াতে যাবে চিকিৎসার জন্য। কিন্তু এই মুহূর্তে তার পরিবারের কাছে চিকিৎসার জন্য যথেষ্ট অর্থ নেই।

এই করুন সময়ে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের পুত্র অয়ন অসমান আবেগের চিকিৎসায় সহয়তা করায় আবগের পরিবার থেকে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অর্থ প্রদানকালে উপিস্থিত ছিলেন, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান প্রধান,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,ছাত্রলীগ নেতা আহমেদ কাউসার সহ আরো কর্মীবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin