ক্যান্সারে আক্রান্ত আবেগের পাশে দাঁড়ানোর জন্য বন্ধুদের আহবান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলার পশ্চিম মাসদাইর নিবাসী আবেগ হাসান (Abeg Hasan) মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত এবং তার অবস্থা খুবই সংকটাপন্ন।আবেগ হাসান পূর্বে একবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিল যা থেকে সে প্রায় ২ বছর আগে অনেক কষ্ট সহ্য করে চিকিৎসার মাধ্যমে মুক্তি পেয়ছিলো। কিন্তু নিয়তির পরিহাস, বেশ কিছুদিন আগে আবেগ আবারও ক্যান্সারে আক্রান্ত হোন। এবারও সেটি কোলোন ক্যান্সার।

দিন দিন তার শারীরিক অবস্থা খারাপের দিকেই যাচ্ছে। আগামী এক সপ্তাহের মধ্যে আবেগ ইন্ডিয়াতে যাবে চিকিৎসার জন্য। কিন্তু এই মুহূর্তে তার পরিবারের কাছে চিকিৎসার জন্য যথেষ্ট অর্থ নেই।

আগেরবার চিকিৎসায় প্রায় সব টাকা শেষ। এখন আবেগের প্রয়োজন আমাদের বন্ধুত্বের হাত।আমাদের কতো শতো হাত গুলো জড়ো করে আমরা কি পারিনা আবেগের চিকিৎসায় পাশে দাড়াতে?? চলেন একসাথে মিলে আবেগের পাশে দাড়াই।যে যতোটুকু পারবো বিকাশ/রকেট/নগদ কিংবা ব্যাংক একাউন্টে টাকা পাঠাতে পারবেন৷

সমস্ত অর্থ আবেগের চিকিৎসার স্বার্থে ব্যয় করা হবে। নাম্বারগুলো নিম্নরূপ( 01685035578 বিকাশ পার্সোনাল) 👇👇01309045939 (বিকাশ – পার্সোনাল) (নগদ)01914953509 (বিকাশ – পার্সোনাল)আমি জানি আমার ফেসবুকে অনেকেই আছেন,,,যারা একদিনে বিনোদনের জন্য হাজার হাজার টাকা খরচ করেন,দয়া করে আমাদের বন্ধুকে বাঁচাতে সাহায্য করেন।

ইতি,আবেগের বন্ধুমহল।

Share on facebook
Share on twitter
Share on linkedin