কোন ধরনের গুজবে কান দিবেন নাঃ জাকির মেম্বার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঘনিয়ে আসছে স্থানীয় সরকার নির্বাচন। সময় যত ঘনিয়ে আসছে নির্বাচন নিয়ে গুজবের ডালপালা ততই বেড়ে চলছে। এনায়েতনগরের ৭ নং ওয়ার্ড যেন এক গুজবের ওয়ার্ড। বর্তমান মেম্বার ও আগামী নির্বাচনে মেম্বার প্রার্থী মীর জাকারিয়া জাকির তার সমর্থকদের এসব গুজবে কান না দিয়ে নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য আহবান জানিয়েছেন।

বক্তব্য রাখছেন মোঃ বাদশা

গতকাল সোমবার (২৫ অক্টোবর) বাড়ৈভোগ যুব সমাজের উদ্যোগে মরহুম জামাল হাজী সাহেব এর বাড়িতে ৭ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী আলহাজ্ব মীর মোঃ জাকারিয়া জাকির মেম্বার এর সমর্থনে নির্বাচনী উঠান বৈঠকে জাকির মেম্বার এসব কথা বলেন।

বক্তব্য রাখছেন, কাজী সবুজ

নির্বাচনী উঠান বৈঠকে বীর মুক্তিযোদ্ধা বজলুল হক সাহেব এর সভাপতিত্বে উপস্থিত স্থানীয়
মুরুব্বি ও গন্যমান্য ব্যক্তিরা অভিযোগ করেন, জাকিরের বিরোধী শিবির পরিকল্পিতভাবে গুজব ছড়িয়ে এলাকার ভোটারদেরকে বিভ্রান্ত করে চলছে। “শেষ পর্যন্ত জাকির মেম্বার ভোটের মাঠে থাকবে না। দলীয় হাইকমান্ড জাকির মেম্বারকে নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করতে বলেছ।” এসব মিথ্যা গুজব এলাকায় বিরোধীরা পরিকল্পিতভাবে ছড়িয়ে দিয়ে ভোটের সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত করছে।

বক্তব্য রাখছেন, বীর মুক্তি যোদ্ধা ও মাওলানা ক্বারী মোঃ বজলুল হক

এসবের জবাবে জাকারিয়া জাকির বলেন, আমাকে আপনারা নির্বাচনে দাড় করিয়েছেন। আপনারা যতদিন আমাকে সমর্থন দিয়ে যাবেন ততদিন আমি নির্বাচনের মাঠ থেকে সরে দাড়াবো না। এসব অপপ্রচার, গুজবে কান না দিয়ে আপ নারা নির্বাচনী প্রচারণা চালিয়ে যান। এলাকার ভোটারদের দুয়ারে দুয়ারে যান। ইনশাআল্লাহ আমাদের বিজয় সুনিশ্চিত।

বক্তব্য রাখছেন, দক্ষিন মাসদাইর বাড়ৈভোগ মসজিদের ইমাম

উঠান বৈঠক এর আয়োজন করেন মোঃ শাহাদাৎ, মোঃ সাদেক, মোঃ আকাশ,পায়েল, প্রমুখ।

উঠান বৈঠক শেষে একটি গুজব বিরোধী প্রতিবাদী মিছিল বাড়ৈভোগ খানকার মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনারায় খানকার মোড়ে এসে শেষ হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin