কোন ওয়ার্ডে কি প্রয়োজন আমি জানিঃ মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমার কোন ওয়ার্ডে কি প্রয়োজন আমি জানি। ওয়াসার দায়িত্ব আমি সবেমাত্র পেয়েছি। আপনাদের বিশুদ্ধ পানি দিতে আমার সময় লাগবে। কারণ ওয়াসার দায়িত্ব নেয়ার পর আমি ওয়াসার সবকিছুই নষ্ট পেয়েছি। তাই আমি আগামী ১ বছরের মধ্যেও আমি আপনাদের পানি দিতে পারবো না। এখানে অনেক কাজ আছে। আমি পুরো ৫০০ কোটি টাকা আপনাদের বিশুদ্ধ পানির জন্য দিয়ে দিয়েছি। এখন শুধুমাত্র আপনাদের একটু ধৈর্য্য ধরতে হবে। পানি শীতলক্ষ্যা থেকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করে আপনাদের দেয়ার কথা। সেজন্য যেখানে যেখানে সমস্যা আছে সেগুলো সমাধান করার চেষ্টা করছি।

শনিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বন্দর উপজেলার রূপালি এলাকায় নদীর পাড়ে রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রয়েলের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ‘ডাইং এর পানি ও মিল ফ্যাক্টরীর পানির ব্যাপারে কাউন্সিলরদের সতর্ক থাকতে হবে। পানি কিভাবে বিশুদ্ধ রাখা যায় এগুলো নিয়ে আপনারা আন্দোলন করেন। নদীর পানিকে কিভাবে রক্ষা করা যায় সেগুলো নিয়ে আমাদের কথা বলতে হবে। গাছ লাগানো খুব সোয়াবের কাজ। এ গাছ একদিন বড় হবে, এ গাছের ছায়ায় এক সময় সবাই বসবে এবং দোয়া করবে। এ গাছের ফল যখন পাখি খাবে তখন সে দোয়া করবে। এ ভালো কাজের উসিলায় হয়তো আপনার বেহেস্ত যাবার পথ সুগম হতে পারে।

আইভী আরো বলেন, ‘ভোট দিলেই আপনাদের দায়িত্ব শেষ হয়ে যায় না। আমাদেরকে পরিচালিত করার দায়িতও¡ আপনাদের। আমাদের থেকে কাজ আদায় করে নেয়ার দায়িতও¡ আপনাদের।’

সম্প্রতিক মসজিদে বিস্ফোরণ ঘটনায় তিনি বলেন, ‘তল্লা মসজিদে হতাহতদের জন্য আমরা দোয়া করবো। নিশ্চয়ই তারা জান্নাতি। আপনারা যেখানেই মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠান করেন না কেন সে জায়গাটা নিরাপদ কিনা সেটা দেখে নেবেন। আমরা সরকারি যায়গা পেলেই মসজিদ মাদ্রাসা করে ফেলি। দয়া করে সেগুলো করবেন না।’

সূত্রঃ প্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin