কোনো শোষক ভূমিদস্যু বঙ্গবন্ধুর সৈনিক হতে পারে না: বজলুর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


জা‌তিরজনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জন্ম শতবা‌র্ষিকী ও জাতীয় শিশু দিবস উপল‌ক্ষ্যে নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে বিশাল র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমানের নেতৃত্বে বুধবার (১৭ মার্চ) বিকেলে এক বিশাল র‌্যালি বের হয়। এরপর সন্ধ্যার দিকে আলোচনা সভার শুরু হয়।

এ সময় বজলুর রহমান বলেন, বঙ্গবন্ধু সারাজীবন শোষনের বিরুদ্ধে রাজনীতি করেছে। তিনি কখনো আপোসের রাজনীতি করেন নাই। আমরাও আপোসের রাজনীতি করব না। কোনো শোষক ভূমিদস্যু বঙ্গবন্ধুর সৈনিক হতে পারে না। ভূমিদস্যুরাও এখন বঙ্গবন্ধুর জন্মদিন পালন করে। বিএনপি জামায়াত জোট সরকারের আমলে ঐ ভূমিদস্যুদের খবর ছিলো না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদের মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজি সাহেব রূপগঞ্জ থেকে ভূমিদস্যু সন্ত্রাসদের নির্মুল করে যাচ্ছেন। তার উন্নয়ন আজ আমরা সকলেই দেখতে পারছি। রূপগঞ্জের দৃশ্বমান সকল উন্নয়ন মন্ত্রী গাজী সাহেবেই করেছেন। তিনি সারাজিবন দুঃখী মানুষের কল্যাণে কাজ করে গেছেন, এখনও করে যাচ্ছেন। তাই এখন আমাদের প্রিয় নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজি সাহেব নির্দেশে কায়েতপাড়া থেকে ভূমিদস্যুদের দমন করার সময় এসেছে।

আলোচনা সভা শেষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলিগের সাবেক সভাপতি মো. তবিদুল কাদির তমাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, কায়েতপাড়া যুবলীগের সভাপতি আশিক ইকবাল।

আরও উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভূঁইয়া, সাধারন সম্পাদক না‌দিম হো‌সেন অপু, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন মহিলালী‌গের সভাপতি নাজমা খান, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়, উপজেলা যুবলীগের সহসম্পাদক শফিকুল ইসলাম জাহিদ, উপজেলা যুবলীগের সদস্য এস এস ইব্রাহিম, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন বাস্তবায়ন পরিষদের আহবায়ক নুর আলম মুন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুবলীগের সভাপ‌তি আনোয়ার হো‌সেন, সাধারণ সম্পাদক চান মিয়া, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপ‌তি জ‌সিম গাজী, সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন মহিলা লী‌গের সভাপ‌তি জোসনা বেগম, সাধারন সম্পাদক আরজুদা বেগম, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন যুবমহিলা লী‌গের সভাপ‌তি শারমীন আক্তার, সাধারন সম্পাদক ম‌রিয়ম আক্তার ম‌লি, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুবম‌হিলালী‌গের সভাপ‌তি নাজমীন সুলতানা, সাধারন সম্পাদক শা‌কিলা আক্তার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি আরাফাত হো‌সেন, সাধারন সম্পাদক স্বর্ণালী আক্তারসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ম‌হিলালীগ, যুবম‌হিলালীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin