কুলি মজুররা আপনাদের পিটিয়ে মারবে এই শহরে:আইভি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

‘ওনারা বলে ১২ হাত শাড়ি পরা নারী কিভাবে ক্ষমতায় থাকবে. তাহলে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী কি ক্ষমতা চালাচ্ছেন না। তার নাম নিয়ে নারায়ণগঞ্জে আছেন। তার নাম নেয়া বন্ধ করেন, প্রশাসনের নাম নেয়া বন্ধ করেন দেখেন আপনারা কোথায় যান। রিক্সাওয়ালা থেকে শুরু করে কুলি মজুরা আপনাদের পিটিয়ে মারবে এই শহরে।’

সোমবার (৮ মার্চ) রাতে ২নং রেইল গেইট লঞ্চ ঘাটে তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা ও বিচারহীনতার ৮ বছরে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট আয়োজিত ‘আলোর ভাসান’ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এসব কথা বলেন।

মেয়র আইভী আরো বলেন, ডিসি অফিসে, এসপি অফিসে বিভিন্ন উপজেরা প্রশাসনের অনুষ্ঠানে গিয়ে অনেক বড় বড় কথা বলে। কলিজা খুলে নিবে, পিষাইয়া মারবে, মুরগিকে খাওয়াবে মাছকে খাওয়াবে কত কথা যে বলতে পারে। একের পর এক সরযন্ত্র করে যাচ্ছেন, কখনো দেবত্তর সম্পত্বি, কখনো মসজিদের সম্পতি, কখনো হকার। ওনার ওয়াইফ সম্মান করে লিপি ভাবি বলে ডাকি, উনি বলেন পালাবার নাকি পথ পাবো না। আপনি মনে হয় ভুলে গেছেন ২০০১ সালে কিভাবে পালিয়েছিলেন। ১৯৭৫ এর পরে আলী আহাম্মদ চুনকা এই শহরে ছিলো, আওয়ামী লীগকে রক্ষা করেছে এ শহরের মানুষকে রক্ষা করেছে। ওরা আমাকে কখনোই দাবিয়ে রাখতে পারবে না। তারা নারায়ণগঞ্জের কিসের অভিবাবক, লুটপাটের, সন্ত্রাসের, খুনের। আমরা সবাই চুপসে গিয়েছি, কেন? কথা বলুন। ত্বকী আমাদের শিখিয়ে গেছে কিভাবে কথা বলতে হয়, তার বিচার হবে।

এ সময় নারায়ণগঞ্জের সংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বির সভাপতিত্বে অনুষ্ঠান শেষে শীতলক্ষা নদীতে প্রদীপ ভাসিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin