কুমুদিনী মেডিকেল কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন প্রধানমন্ত্রী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে ‘কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস অ্যান্ড ক্যান্সার রিসার্চ’ মেডিকেল কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার ( ১৪ ফেব্রুয়ারী ) সকালে খানপুর কুমুদিনী কমপ্লেক্সে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী এ উদ্বোধন করবেন। এ উপলক্ষে ছাপা হয়েছে একটি নিমন্ত্রনপত্র।

যেখানে উল্লেখ করা হয়েছে, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্যখাত উন্নয়নের মহাপরিকল্পনায় অংশীদার হওয়ার লক্ষ্যে গবেষনা ও উচ্চতর চিকিৎসাশাস্ত্র অধ্যায়নে সুযোগের পাশাপাশি উন্নত মানের স্বাস্থ্যসেবা প্রদানের উদ্দেশ্যে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেড নারায়ণগঞ্জে প্রতিষ্ঠা করতে যাচ্ছে ‘কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস অ্যান্ড ক্যান্সার রিসার্চ’ কলেজ।

অতিথিদের আগমনের মধ্য দিয়ে সকাল ১০ টা থেকে শুরু হবে অনুষ্ঠান। সাড়ে ১০টায় ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) এর পরিচালক শ্রীমতী সাহা। তারপর অনুষ্ঠানে উপস্থাপন করা হবে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) এর উপর একটি ভিডিও চিত্র।

এরপর বক্তব্য রাখবেন স্বাস্থ্য ও পরিবার কল্যন মন্ত্রী জাহিদ (এমপি) মালেক। বক্তব্য শেষে সবাইকে ধন্যবাদ জ্ঞপন করবেন কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) এর ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা। পরিশেষে ১০টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রী ‘কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস অ্যান্ড ক্যান্সার রিসার্চ’ মেডিকেল কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন।

একটি সূত্র জানিয়ে‌ছে, উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সকল সংসদ সদস্য (এমপি) এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রকে নিমন্ত্রন জানানো হয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin