কুতুবপুরে ভাড়াটিয়াকে ধর্ষনের অভিযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লার কুতুবপুরে বাড়ীওয়ালার ভায়রার ছেলে কর্তৃক ধর্ষনের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৬)। এ ঘটনায়
আজ বুধবার (২৭ অক্টোবর)
ধর্ষিতা গৃহবধূর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় বাড়ীওয়ালার ভায়রার ছেলে নুর শাহ আলম (৩৫) কে আসামী করে মামলা দায়ের করেছেন।

মামলার এজহারে উল্লেখ করা হয়, ফতুল্লার কুতুবপুরের উত্তর দেলপাড়া এলাকায় বাপ্পিদের বাড়ীতে ভাড়ায় বসবাস করে আসছিলো বাদীর মেয়ে ও মেয়ের জামাতা। বাদীর মেয়ের জামাই অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত কয়েক দিন পূর্বে বাড়ীওয়ালার ভায়রার পুত্র অভিযুক্ত শাহ নুর আলম মুন্সিগঞ্জ থেকে বাড়ীওয়ালার বাড়ীতে বেড়াতে আসে। চলতি মাসের ১৪ তারিখ ভুক্তভোগী গৃহবধূর স্বামী কাজের জন্য বাড়ীর বাইরে গেলে অভিযুক্ত নুর শাহ আলাম গৃহবধূকে একা পেয়ে হাত চেপে টেনে হিচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে বাদীর চিৎকার চেচামেচিতে হাত ছেড়ে দেয়। বিষয়টি বাড়ীওয়ালা কে জানানো হবার পর গত ২১ অক্টোবর বেলা ভুক্তভোগী গৃহবধূকে কৌশলে অভিযুক্ত ধর্ষক একটি ঘরে নিয়ে মুখ চেপে ধরে ভয়-ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পক্ষ থেকে জানানো হয়, ভুক্তভোগী গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

Share on facebook
Share on twitter
Share on linkedin