কিশোর গ্যাং লিডার হৃদয়ের অত্যাচারে অতিষ্ঠ দক্ষিন মাসদাইরবাসী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ানগঞ্জ বুলেটিন: দক্ষিন মাসদাইরে ভয়ংকর এক কিশোর গ্যাং লিডারের নাম হ্নদয় (22), তাদের রয়েছে এক বিশাল কিশোর বখাটে দল যাদের কাজ হচ্ছে মাদক বিক্রি, সেবন ও সমাজে নানা অজুহাতে মানুষের কাছ থেকে অসাধু উপায়ে টাকা ছিনিয়ে নেওয়া। হ্নদয় দক্ষিন মাসদাইর বাড়ৈইভোগ নিবাসী, তার পিতা মৃত আমির হোসেন।হ্নদয়ের বিরুদ্ধে স্থানীয় মানুষের অভিযোগের শেষ নেই, তাদের গ্যাং এর আক্রমণে গতকাল ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১০ টায়, মাদক সেবনে বাধা দেওয়াতে সেলিম সরদার বুলু (৩৭) নামে একজন , আরোও ৫ জনকে গুরুতর ভাবে জখম করে। আহত বুলুর বড় ভাই কবির সরদার বাদী হয়ে এই ব্যাপারে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা করে,সেখানেও রয়েছে কুখ্যাত এই অপরাধী হ্নদয়ের নাম।

উল্লেখ্য যে, দক্ষিন মাসদাইর বাড়ৈইভোগে ফারিহা গার্মেন্টস অবস্থিত , সেইখানে কাজ করে হাজার হাজার শ্রমিক মূলত সেইসব কর্মজীবী মানুষের কাছ থেকে নানাভাবে টাকা, মোবাইল ছিনতাই করে আসছে সংঘটি।

এছাড়া তাদের কাছে এক ভুক্তভোগী নারায়ানগঞ্জ বুলেটিনকে বলেন, কিছুদিন আগে সে তার মেয়ে কলিগের সাথে রাস্তায় দাড়িয়ে কথা বলছিলো এমন সময় হ্নদয় বাহিনী এসে তাদের বিরুদ্ধে মিথ্যা অবৈধ সর্ম্পকের অভিযোগ তুলে হয়রানির ভয় দেখিয়ে মোবাইল ফোন ও নগদ টাকা হাতিয়ে নেয়।

এমন অগনিত অভিযোগ রয়েছে মাসদাইরবাসীর তার বিরুদ্ধে। একজন স্থনীয় মুরুব্বিকে এই ব্যাপারে জিজ্ঞেস করলে বলেন, তাদের ব্যাপারে কথা বলতে ভয় পায় সবাই কারন তাদের বিপক্ষে প্রতিবাদ করলে ধারালো অস্ত্র নিয়ে আঘাত করে তারা মাদক সেবনকারী কাওকে মেরে ফেলতেও দ্বিধা করবেনা।

এই ব্যাপারে স্থানীয় ইউপি জনপ্রতিনিধির সাথে যোগাযোগ করা হলে তিনি নারায়ণগঞ্জ বুলেটিন কে জানান,এলাকার সম্মানিত মুরুব্বিগণকে এই ব্যাপারে অবগত করা হয়েছে, আইনি ব্যাবস্থার পাশাপাশি সামাজিকভাবেও তাদের প্রতিহত করা হবে, তিনি আরও বলেন এইভাবে আমরা চুপ থাকলে একদিন সবাই এই গ্যাংদের হাতে নিপিড়ীত হতে হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin