কিশোর গ্যাংয়ের নেতৃত্বদানকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: কাউন্সিলর দুলাল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কিশোর অপরাধ একটি সামাজিক ব্যাধি। বর্তমানে ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। একে সমুলে উৎপাটন করতে হবে। এর গোড়াপত্তন উৎপাটন করতে হবে। যাদের নেতৃত্বে সমাজে কিশোর অপরাধ বেড়ে উঠে, তাদের চিহিৃত করে প্রশাসনিক ব্যবস্থা গ্রহন করতে হবে।

শনিবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় বন্দর থানা কম্পাউন্ড প্রাঙ্গনে ‘কমিউনিটি পুলিশিং ডে’ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন ২৩নং কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।

তার ভাষ্য, মুজিব বর্ষে আমাদের অঙ্গিকার থাকবে, সমাজ সুশৃঙ্খল রাখার দায়িত্ব আমাদের সবার। ঐক্যবদ্ধভাবে সমাজ উন্নয়নের কাজ করতে চাই। কোন সন্ত্রাসী, কিশোর গ্যাং যাতে মাথা চাড়া দিয়ে সমাজকে নগ্ন পরিস্থিতির সৃষ্টি করতে না পারে। এজন্য আমাদের পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধি সবাইকে একযোগে পরিচ্ছন্ন সমাজ উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে। এজন্য অভিভাবকদেরও সচেতন হতে হবে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ, বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তাসহ চেয়ারম্যান মেম্বারবৃন্দ।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin