কিছু সাংবাদিক আছে অনেক অপপ্রচার চালায়: লিপি ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আমি জানি করোনার সময় অনেক সাংবাদিক অর্থনৈতিক ভাবে অনেক খারাপ অবস্থায় ছিলো, কিন্তু পত্রিকায় কিন্তু তা প্রকাশ করা হয়নি। আমি সম্মান জানাই তাদের যারা করোনাকালে সমস্যার মুখে থেকেও অনবরত কাজ করে গেছেন। এছারা কিছু সাংবাদিক আছে যারা অন্যকে নিয়ে অনেক অপপ্রচার চালায়। আগে অনেক রাগ হতো, কিন্তু এখন তাদের উপর আমার দয়া হয়, হাশি পায়। কারন আমাদের কোরআন শরিফের একটি আয়াতে লেখা আছে যদি কেউ সন্দেহ করে হলেও কারো বিরুদ্ধে মিথ্যাচার করে, অপপ্রচার করে তাহলে তার পাপের ভার এবং যার বিরুদ্ধে সে অপপ্রচার করছে তার পাপের ভার ও তার উপর পরে।

মঙ্গলবার ( ২ ফেব্রুয়ারী ) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সে উপজেলার কর্মহীন মহিলাদের আত্মকর্মসংস্থান সৃষ্টি এবং আর্থ-সামাজিক উন্নয়নে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ এ কে এম শামীম ওসমানের সহধর্মিনী এবং নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

সালমা ওসমান লিপি আরো বলেন, আমি একটা কথা বলি, আল্লাহ সৃষ্টি করে ছাড়েন কিন্তু ছেরে দেন না। আমাদের সব চেষ্টা বিফলে যাবে যদি আমরা বিশ্বাস না করি যে শেষ দিনে আমাদের আল্লাহর সামনে উপস্থিত হতে হবে। কোন ধর্ম কিন্তু খারাপ কাজ করতে শিখায় না, সহিংসতা করতে শিখায় না। আপনারা দোয়া করবেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর জন্য যিনি দেশের উন্নয়নের লক্ষে ব্যপক কাজ করে যাচ্ছেন। যেখানে আমাদের দেশে মানুষের সংখা এতো বেশি তার সত্বেও তিনি নির্যাতিত রহিঙ্গাদের মাথা গোজার স্থান করে দিয়েছেন।

অনুষ্ঠানে ফতুল্লা ইউনিয়নে গর্ভবতী মায়েদের নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করতে এবং প্রসবকালীন সময়ে নিরাপদে বিনামুল্যে যাতায়াতের জন্য সদর ইউএনও’র পক্ষ থেকে ‘মায়ের ডাক’ নামে একটি ভ্যান গাড়ি দেয়া হয়। এছারা আরে ৪০ জন বেকার নারীকে সেলাই মেশিন এবং ৩জন প্রতিবন্ধিকে হুইল চেয়ার দেয়া হয়।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আজাদ বিশ্বাস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিনসহ আরো অনেকে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin