কাশিপুর ৮নং ওয়ার্ড মেম্বার প্রার্থী রাফসানকে ইউএনও’র ক‌ঠোর হু‌শিয়ারী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর, এনায়েতনগর, গোগনগর, কাশিপুর, আলীরটেক ও বক্তাবলি এই ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত আসনের মেম্বার প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ শেষে নির্বাচনী প্রতিক হাতে পেয়ে সদর উপজেলা কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ের সামনে তাদের কর্মী সমর্থকদের সাথে নিয়ে উচ্চস্বরে বাঁশি বাজিয়ে চিৎকার চেচামেচি করে মিছিল করায় কাশিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার (ফুটবল প্রতিক) প্রার্থী রাফসান জানি সৈয়কতকে সদর উপজেলা থেকে ধমক দিয়ে বের করে দিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা।

গতকাল বুধবার (২৭ অক্টোবর) দুপুরে সদর উপজেলা প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, কাশিপুর ইউপি রিটার্নিং অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীব চন্দ্র রায় এর কার্যালয় থেকে দুপুর ১ টার দিকে প্রতিক হাতে পেয়ে মেম্বার প্রার্থী রাফসান জানি সৈয়কত তার কর্মী সমর্থকদের সাথে নিয়ে সদর উপজেলার ভেতরেই স্লোগান সহ হাতে বাঁশি নিয়ে চিৎকার চেচামেচি করে মিছিল করে বিশৃঙ্খলা কর‌তে থা‌কে। এ সময় ওই মেম্বার প্রার্থীর সাথে থাকা স্থানীয় ওয়ার্ডের কতিপয় যুবকদের উচ্ছৃঙ্খলভাবে সদর উপজেলা প্রাঙ্গনের ভেতরেই নির্বাচনী প্রচারনার শোডাউন করতে দেখা যায়।

এক পর্যা‌য়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা মেম্বার প্রার্থীর সামনে এসে ধমক দিয়ে তাকে ক‌ঠোরভা‌বে সতর্ক ক‌রে বিশৃঙ্খলাকারীদের নিয়ে সদর উপজেলা প্রাঙ্গন ত্যাগ করতে বলেন।

এদি‌কে এমন ঘটনায় উপস্থিত সাধারন জনতা তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, প্রতিক হাতে পেয়েই উপজেলার ভেতরেই যথেষ্ট পরিমান উশৃঙ্খলতার পরিচয় দিয়েছে কাশিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এই মেম্বার প্রার্থী। এখনই যদি এ ধরনের অবস্থা হয় তাহলে সামনের দিনগুলিতে কিভাবে আচরনবিধি মেনে প্রার্থীরা নির্বাচন করবেন তা আমাদের বোধগম্য নয়।

সূত্রঃ অগ্রবাণী

Share on facebook
Share on twitter
Share on linkedin