কাশিপুরে ২০১৯ সালে নিবন্ধিত ভোটারদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্ম-পরিকল্পনা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কাশিপুর ইউনিয়নের নতুন ভোটারদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের কর্ম-পরিকল্পনা করা হয়েছে। আগামী ১৮ ও ১৯ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ সদর উপজেলার দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ে এ সব ভোটাররা স্মার্ট কার্ড পাবেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলা নির্বাচন অফিস থেকে এ তথ্য জানা যায়।

২০১৯ সালে নিবন্ধিত ভোটারদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্ম-পরিকল্পনা (শুধু মাত্র ২০১৯ সালে ডেটার নিবন্ধন হয়েছেন এবং জন্ম তারিখ ২০০২ সালের ১ জানুয়ারী) নেওয়া হয়েছে। প্রথম দিন ১৮ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দেওয়া হবে ১ থেকে ৪ নং ওয়ার্ড পর্যন্ত।

শেষ দিন ১৯ ফেব্রুয়ারী বিতরণ করা হবে ৫ থেকে ৯ নং ওয়ার্ড পর্যন্ত। সকাল সাড়ে ৯টা থেকে ১টা পর্যন্ত স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাবেন নারীরা আর দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত পাবেন পুরুষ ভোটাররা।

ইউনিয়ন পরিষদ থেকে বলা হয়েছে, কাশিপুর ইউনিয়ন পরিষদের আওতায় শুধু মাত্র ২০১৯ সালে ভোটার নিবন্ধন হয়েছেন এবং নিবন্ধন কৃত ভোটারের জন্ম ২০০২ সালের ১ জানুয়ারী পর্যন্ত। শুধু মাত্র তারাই স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাবেন। সাথে আনতে হবে জাতীয় পরিচয়পত্রের আবেদন স্লীপ, জন্ম নিবন্ধন সনদের ফটোকপি ও শিক্ষা সার্টিফিকেটের ফটোকপি।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin