কাশিপুরে কতটুকু উন্নয়ন করেছি তা জনগন ভালো বলতে পারবেনঃবাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অসাপ্ত কাজ গুলো সমাপ্ত করে কাশিপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে রূপান্তর করার ঘোষণা দিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল।

তিনি বলেন, আমি চেয়ারম্যান হয়ে গত ৫ বছরে কাশিপুরে কতটুকু উন্নয়ন করেছি তা জনগন ভাল বলতে পারবেন। উন্নয়নের বিষয় আমি কিছু বলতে চাই না, উন্নয়ন করে আমি কাশিপুরবাসী ঋন শোধ করেছি মাত্র। তার কারণ আল্লাহ তায়ালা আমাকে একটি আসনে বসিয়ে কাশিপুরবাসীর সেবক বানিয়েছে।

আমি সেবক হিসাবে কাশিপুরবাসীকে সেবা করেছি। যতদিন বেচে থাকি কাশিপুরবাসীর সেবা করে যাবো। আর আমি যদি সন্তোষজনক কাশিপুরবাসীকে সেবা করে থাকি তাহলে কাশিপুরবাসী বিবেকের তারণায় আমাকে আবারো নির্বাচিত করবে। আমি নৌকার মাঝি হিসাবে জনগনের উপর আমার দায়িত্ব ছেড়ে দিলাম। জনগন আমাকে বুকে টেনে নিবেন, নাকি ছুড়ে ফেলে দিবেন। 


শনিবার (৩০ অক্টোবর) বিকেলে কাশিপুর পশ্চিম দেওয়ান বাড়ি বালুর মাঠে কাশিপুর ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন। 


তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনীত করেছে। প্রধানমন্ত্রীর সম্মান রক্ষা করার জন্য আমি জনগনের কাছে ভোট প্রার্থনা করছি। জনগন আমাকে যোগ্য মনে করেন এবং আমি জনগনের জন্য যদি কাজ করে থাকি তাহলে জনগন আমাকে ভোট দিবে এটা আমার বিশ্বাস। আমি ফের চেয়ারম্যান নির্বাচিত হলে আমার কাশিপুরকে নতুন বউয়ের মত সাজাবো ইনশায়াল্লাহ। 


কাশিপুর ২নং ওয়ার্ডের এম সাইফউল্লাহ বাদলের নির্বাচনী পরিচালনা কমিটির আয়োজনে উঠান বৈঠকে কমিটির আহবায়ক ও ফতুল্লা থানা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, সহপ্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক এমএ সাত্তার প্রমুখ।


অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আবুল কালাম, কমিটির সদস্য শহিদুল ইসলাম ভেন্ডার, কবির দেওয়ান, পলাশ।


অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবিরের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন কাশিপুর হাজি পাড়ার পঞ্চায়েত প্রধান হাজী সামসুল ইসলাম, হাজীপাড়া জামে মসজিদের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, শান্তিনগর জামে মসজিদের সভাপতি কামাল উদ্দিন, মধুবাগ জামে মসজিদের সভাপতি শাহজাহান, শান্তিনগর মসজিদের সভাপতি নাজিমুল হক ডালিম, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশির আলম ফাতু, সাধারণ সস্পাদক বদিউজ্জামান বদু, সাংগঠনিক সস্পাদক অশোক সরকার, আওয়ামীলীগ নেতা ইমান আলী, সেলিম মিয়া, জহির দেওয়ান, ২ নং ওয়ার্ড মেম্বার এমদাদুল হক খোকা, সমাজ সেবক সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা শরীফুল ইসলাম, শাহিন আলম ফাউন্ডেশনের কর্ণধার সৈয়দ সোহেল মাহমুদ, যুবলীগ নেতা খোকন, মুন্না আহম্মেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin