কারো কারো স্ত্রী পর্যন্ত আমার জন্য রোজা রেখেছেনঃ জায়েদ খান

শেয়ার করুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন চিত্রনায়ক জায়েদ খান। প্রতিদ্বন্দ্বী নায়িকা নিপুণকে হারিয়ে এই পদে হ্যাট্রিক জয় পেয়েছেন তিনি। কিন্তু জায়েদের জয়কে সহজভাবে নিচ্ছেন না নিপুণ। নানা অভিযোগ ও ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন নায়িকা।

রোববার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে জায়েদের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরেন নিপুণ। এ সময় কিছু স্ক্রিনশটও ফাঁস করেন। যেখানে দেখা যায়, নির্বাচন নিয়ে কোনো এক উচ্চ পর্যায়ের ব্যক্তির সঙ্গে ষড়যন্ত্র করেছেন জায়েদ খান।

তবে এসব স্ক্রিনশটকে ফেইক বা এডিটেড দাবি করেছেন জায়েদ। রোববার রাতেই তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এটা জানান। এরপর আজ সোমবার (৩১ জানুয়ারি) এফডিসিতে পুনরায় সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন জায়েদ। তিনি জানান, নির্বাচনে শতভাগ স্বচ্ছতা ছিল। তিনি শিল্পীদের ভালোবাসায় নির্বাচিত হয়েছেন।

জায়েদ খান বলেন, ‘অনেক শিল্পী আমার জন্য রোজা রেখেছেন। কারো কারো স্ত্রী পর্যন্ত রোজা রেখেছেন। যাতে আমি জিততে পারি। তাদের ভালোবাসাতেই আমি জিতেছি।’

নিপুণ যেসব স্ক্রিনশট ফাঁস করেছেন, সেগুলোর মাধ্যমে তার মানহানি করা হয়েছে বলে জানিয়েছেন জায়েদ খান। এজন্য তিনি মামলার পদক্ষেপ নিচ্ছেন। সোমবার রাতে কিংবা মঙ্গলবার তিনি মামলা দায়ের করবেন। এতে প্রধান আসামি করা হবে নায়িকা নিপুণকে।

এছাড়া পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে ইতোমধ্যে অভিযোগ করেছেন জায়েদ খান। তারা বিষয়টির তদন্ত করছেন বলেও জানালেন তিনি।

নিউজটি শেয়ার করুণ