কামরুল মেম্বার কে আবারও নির্বাচিত করার আহবান সাইফুল্লাহ বাদলের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো কামরুল মেম্বারকে সমর্থন দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

৩১ জানুয়ারী ( রবিবার ) উত্তর মাসদাইর গাবতলীতে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কামরুল মেম্বারকে জয়যুক্ত করে উত্তর মাসদাইর গাবতলী এলাকার ধারাবাহিক উন্নয়ন বজায় রাখতে হবে।

গাবতলী যুব সংগঠনের উদ্যোগে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকাবাসী আবারো কামরুল হাসান মেম্বারকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আশা করেন তিনি।

এ সময় তিনি বলেন, কামরুল মেম্বার একজন করোনা যোদ্ধা। করোনার সময় করোনা রোগীদের ব্যাপক সহযোগিতা করে দৃষ্টান্ত স্থাপন করেছে। এছাড়া নিজ এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের পাশাপাশি সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজি রুখতে এলাকাবাসীর সহযোগিতা নিয়ে কাজ করে যাচ্ছে। এসব বিবেচনা করে অবশ্যই এলাকাবাসী তাকে আবারো ভোটের মাধ্যমে ব্যাপকভাবে জয়যুক্ত করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী বলেন, করোনা যোদ্ধা কামরুল হাসান এলাকায় যে ধরনের উন্নয়ন করেছে তাতে অবশ্যই জনগণ তাকে আবারো জয়যুক্ত করতে দ্বিধা বোধ করবে না ।

উপস্থিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এহসানুল হাসান নিপু বলেন, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার কামরুল হাসান করোনার সময় দুস্থ্য ও অসহায় মানুষকে শুধু সহায়তা করেননি বরং করোনা রোগীদের চিকিৎসার ব্যাপারে নিরলসভাবে কাজ করেছেন। তার এই কাজ অবশ্যই আগামী নির্বাচনে জয়ের মালা তাকে দিতে এলাকাবাসী কার্পণ্য করবে না।

এ সময় তিনি বলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিটি এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, যদি কামরুল মেম্বার এনায়েত নগর ইউনিয়ন পরিষদ ৯ নম্বর ওয়ার্ডের উন্নয়নে কাজ করে থাকেন, তাহলে জনগণ অবশ্যই তাকে ভোট দিয়ে আবারও জয়যুক্ত করবেন। এছাড়া স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান এর নির্দেশে প্রতিটি এলাকায় শক্তিশালী পঞ্চায়েত কমিটি গঠন করতে এলাকাবাসীকে আহ্বান জানান । এলাকায় সন্ত্রাস, মাদক, চাঁদাবাজি মুক্ত সমাজ গঠন করতে শামীম ওসমানের নির্দেশ মতো সবাইকে কাজ করার আহ্বান জানান তিনি।

এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহল আলী বলেন, একেএম শামীম ওসমানের হাতকে শক্তিশালী করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়ন বজায় রাখতে আওয়ামী লীগের পক্ষে সবাইকে কাজ করার আহ্বান জানান।

অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনুষ্ঠানের সভাপতি আসাদুজ্জামান বলেন, এলাকার উন্নয়নে কামরুল হাসান নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামীতে আদর্শ ওয়ার্ড গড়তে অবশ্যই কামরুল মেম্বারকে স্থানীয় জনগণ ভোট দেবে।

গাবতলীর যুব সংগঠনের আয়োজনে অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে গাবতলী যুব সংগঠনের সভাপতি সমাজসেবক কাজী রাকিব উদ্দিন ও সংগঠনের সাধারণ সম্পাদক জহির রায়হান নিরব বলেন, আগামীতে যারা গাবতলী এলাকার উন্নয়নে তরুণ প্রজন্মকে পাশে রাখবে, সেই মানুষকেই তারা জনপ্রতিনিধি হিসেবে সমর্থন দেবে ও নির্বাচনে জয়লাভ করতে সহযোগিতা করবে। বিপুল এ জনসভায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে পাঁচশো কম্বল বিতরণ করা হয়।

আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক শীতলক্ষার সম্পাদক আরিফ আলম দীপু, সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক সোজা সাপটার সম্পাদক আবু সাউদ মাসুদ এবং প্রেসক্লাবের বর্তমান ভাইস-প্রেসিডেন্ট ও বিশিষ্ট সমাজ সেবক সাংবাদিক রফিসকুল ইসলাম জীবন, স্থানীয় বিশিষ্ঠ মুরুব্বী হাজী আব্দুল লতিফ, স্থানীয় আওয়াামীলীগ নেতা শাহীনুজ্জামান শাহীন, গাবতলী সমাজ উন্নয়ন সংস্থার কোষাধ্যক্ষ গাজী হেলাল উদ্দিন মাস্টার, সদস্য হাজী মো: আসলাম বাবুল ও স্থানীয় জনগণ এবং অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin