কাদেরের মৃত্যুর গুজব, কেঁদে কেঁদে প্রতিবাদ নাতনির (ভিডিও)

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

চিকিৎসাধীন অভিনেতা আবদুল কাদেরকে নিয়ে মৃত্যুর গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। (বুধবার) ২৩ ডিসেম্বর রাতে হঠাৎ করেই তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এতে বেশ বিস্ময় ও বিরক্ত প্রকাশ করেছেন তার পরিবারের সদস্যরা। 

এদিকে দাদা আবদুল কাদেরের জন্য কাঁদছে তার নাতনি সিমরিন লুবানা। সময় নিউজকে পাঠানো এক ভিডিওতে লুবাবাকে কান্না করতে দেখা গেছে। 

কান্না জড়িত কণ্ঠে দাদার জন্য দোয়া চেয়ে সিমরিন লুবাবা বলেন, ‘আপনারা কেন আমার দাদাকে নিয়ে ফেক নিউজ বানাচ্ছেন? উনি তো আমাদের সবার মাঝে এখনো বেঁচে আছে। উনাকে নিয়ে ফেক নিউজ বানালে তো আমার কষ্ট লাগে। উনি তো আমার জানের দাদা। আমার কি কষ্ট লাগে না? ফেক নিউজ না বানিয়ে দোয়া করেন।’

দাদার চিকিৎসায় তার সঙ্গে চেন্নাইও গিয়েছিলেন ‍লুবাবা। আবদুল কাদেরে ক্যানসারের খবর যখন চিকিৎসকরা নিশ্চিত করেন তখন হোটেলে ছিল লুবাবা। খবরটি শুনে সেখানেই অঝোরে কেঁদেছিল সে। চেন্নাই থেকে দেশে ফেরার পথেও আবদুল কাদেরের পাশে বসেছিল লুবাবা। এক ভিডিওতে দেখা গেছে, অসুস্থ অভিনেতাকে পানি খাওয়াচ্ছেন ছোট্ট লুবাবা।

জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে লুবাবার সখ্যতা দারুণ। তিন বছর বয়সে দাদা আবদুল কাদেরের সঙ্গেই অভিনয় শুরু করেছিল লুবাবা। কোন দৃশ্য কেমন অভিনয় করতে হবে তা লুবাবাকে শিখিয়ে দিতেন আবদুল কাদের।

ভিডিওঃ https://www.facebook.com/100052636095861/videos/222912329473302/

সূত্রঃ সময় নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin