কাজিম ভাইকে সাথে নিয়ে কাজ করতে চাইঃ দেলোয়ার চেয়ারম্যান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার প্রধান বলেছেন, কাজিমউদ্দিন আমার এলাকার বড় ভাই। কাজিম ভাইকে সাথে নিয়ে আমি কলাগাছিয়ার আধুনিকায়নের কাজ করতে চাই।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে বন্দরের মাধবপাশা গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠানে টানা তিন মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত চেয়ারম্যান দেলোয়ার প্রধান এ কথা বলেন। দেলোয়ার প্রধান বলেন, আমি তিনবার চেয়ারম্যান হয়েছি, এইবার কাজ করবো আগের দুইবারের চেয়ে চার ডাবল। যারা হেরেছে তারাও কাজ করবে, সবার সহযোগিতা চাই আমি। আমার ভূল ভ্রান্তিগুলো আপনারা ধরিয়ে দিবেন। সবাইকে সাথে নিয়ে আমি কাজ করতে চাই।

২নং মাধবপাশা জামে মসজিদ ও পঞ্জায়েত কমিটির সহ-সভাপতি মোঃআলাউদ্দিন প্রধানের সভাপতিত্বে এবং রফিকুল ইসলাম প্রধানের পরিচালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং জেলা যুব পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুব সংহতির আহবায়ক রিপন ভাওয়াল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াসউদ্দিন চৌধুরী, নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. মাহমুদা আক্তার, বন্দর উপজেলা জাতীয় পার্টির নেতা নূর নবী ওসমানী। সংবর্ধনা অনুষ্ঠানের পর মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়োজন করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin