কাজিমউদ্দিন নির্বাচন নিয়ে গুজব ছড়াচ্ছেঃ দেলোয়ার প্রধান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে লাঙল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন প্রধান নৌকার প্রার্থী কাজিম উদ্দিন বিরুদ্ধে গুজব ছড়ানোর অভিযোগ এনেছেন।

গতকাল সোমবার (৮ নভেম্বর) বিকেলে কলাগাছিয়ার ৮নং ওয়ার্ডের চরধলেশ্বরী এলাকাবাসী কর্তৃক আয়োজিত নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেলোয়ার প্রধান বলেন, আমার বিরোধী পক্ষ আমাকে নিয়ে অনবরত মিথ্যাচার করে যাচ্ছে। কলাগাছিয়ার ভোটারদেরকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে। আমাকে নাকি নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও ৫ আসনের এমপি সেলিম ওসমান নির্বাচন থেকে বসিয়ে দিয়েছে। ।কারণ আমি যখন লাঙল প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন ক্রয় করি তখন থেকেই আপনি গুজব ছড়িয়ে যাচ্ছেন। আগামী ১১ নভেম্বরর নির্বাচনে সাধারণ ভোটাররা গুজবের জবাব দিবে বলে হুশিয়ারী দেন টানা ২ মেয়াদ দায়িত্ব পালন করা চেয়ারম্যান।

চরধলেশ্বরী এলাকার সমাজসেবক মো. লিটন মিয়ার সভাপতিত্বে উক্ত নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, চরধলেশ্বরী এলাকার সমাজসেবক বাবুল মিয়া, জাতীয় পার্টির নেতা নুরন্নবী ওসমানী, এড. মাহমুদা আক্তার, আওয়ামীলীগ নেতা আসলাম সহ স্থানীয় এলাকাবাসী।

Share on facebook
Share on twitter
Share on linkedin