কাচপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রাস্তার ঢালাই উদ্ধোধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার কাঁচপু্র ইউনিয়নের ৩নং ওয়ার্ড রাস্তার আরসিসি ঢালাই (শেষাংশ) কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। কাজটির উদ্ধোধন করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ নূরে আলম।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে কাঁচপু্র ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ কাঁচপু্র ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন হইতে মাহবুব খাঁন এর নতুন বাড়ী পর্যন্ত রাস্তার আরসিসি ঢালাই (শেষাংশ) কাজের উদ্বোধন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ নূরে আলম খাঁন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ আজ বহি বিশ্ব দেশের মত উন্নয়নশীল দেশ হয়ে যাচ্ছে, বিশ্ব দরবারে আজ মাথা উঁচু করে আমরা দারিয়ে থাকতে পারি এটাই আমাদের সাফল্য। এর সাফল্যর অন্যতম একটি হচ্ছে জেলা পরিষদ আমি নিজেকে গর্বিত মনে করি জেলা পরিষদ এর সদস্য হিসাবে আমার এলাকার জনগন এর সেবা জন্য আমি সব সময় প্রস্তুত আছি আপনারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন আল্লাহ পাক তাকে আরও দীর্ঘায়ু হায়াত দান করেন তিনি যেনো আরও মানুষ এর সেবা করতে পারেন এবং দেশের নাম আরও উজ্জ্বল করতে পারে।

এসময় আরও উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সি, কাঁচপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রিপন খাঁন, যুবলীগ নেতা মাহমুদুল হাসান, ছাত্রলীগ নেতা মাইনুদ্দিন প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin