এস.এম রানার সা‌থে নব‌নির্বা‌চিত কাউ‌ন্সিলর আফ‌রোজা বিভার সৌজন‌্য স্বাক্ষাৎ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


নারায়ণগঞ্জ সি‌টি নির্বাচ‌নে সং‌ক্ষিত আসন ১৬, ১৭ ও ১৮নং ওয়া‌র্ডের নারী কাউ‌ন্সিলর পূনরায় নির্বা‌চিত হওয়ায় ১৮নং ওয়া‌র্ডের বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও সমাজ‌সেবক মাদার প্রিন্টের স্বত্তা‌ধিকারী এস. এম রানার সা‌থে সৌজন‌্য স্বাক্ষাৎ ক‌রে‌ছেন আফ‌রোজা হাসান বিভা।

মঙ্গলবার সকাল ১১টায় শীতলক্ষ‌্যা এলাকায় এস.এম রানার বাসভ‌বনে এই সৌজন‌্য স্বাক্ষাৎ করেন তি‌নি। এসময় কাউ‌ন্সিলর বিভা‌কে ফু‌লেল শু‌ভেচ্ছা জানান রানা। এসময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন শীতলক্ষ‌্যা এলাকার বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও সমাজ‌সেবক জু‌য়েল নুর।

সৌজন‌্য স্বাক্ষা‌তকা‌লে নির্বাচ‌নে ১৮নং ওয়ার্ডবাসীর পক্ষ থে‌কে সমর্থন দেওয়ায় এস.এম রানা‌ ও ওয়ার্ডবাসী‌কে আন্ত‌রিক ধন‌্যবাদ জানান এবং ওয়ার্ডবাসী‌কে কা‌ঙ্খিত সেবা দ্বা‌রে দ্বা‌রে পৌ‌ছে দেয়া সহ ওয়া‌র্ডের উন্নয়নমূলক কার্যক্রম তরা‌ন্বিত কর‌তে ভ‌বিষ‌্যতেও পা‌শে থাকার আহ্বান জানান কাউ‌ন্সিলর বিভা হাসান।

এসময় এস.এম. রানা কাউ‌ন্সিলর বিভার উ‌দ্দে‌শ্যে ব‌লেন, ১৮নং ওয়া‌র্ডের উন্নয়‌নের স্বা‌র্থে যারা নি‌বে‌দিত হ‌য়ে ই‌তিপূ‌র্বে কাজ করে‌ছেন ব‌লেই আমরা ওয়ার্ডবাসী এবা‌রের নির্বাচ‌নেও পূর্ন সমর্থন দি‌য়ে‌ছি এবং ভ‌বিষ‌্যতেও ‌দি‌বো। আমরা ১৮নং ওয়ার্ডবাসী সবসময় ঐক‌্যবদ্ধ। আপ‌নি বিগত সময়ে কাউন্সিলর থাকাবস্থায় উক্ত ওয়ার্ডের যে উন্নয়ণ কর্মকান্ড হয়েছিল, তার ধারাবাহিকতা এবা‌রো অব‌্যাহত থাক‌বে ব‌লে আমরা আশা ক‌রি।

Share on facebook
Share on twitter
Share on linkedin