কাউন্সিলর খোরশেদের বিরুদ্ধে এবার ধর্ষন মামলা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মামলা করেছেন সায়েদা শিউলি।

আজ বুধবার (২৫ আগস্ট) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে খোরশেদের বিরুদ্ধে এই মামলা করা হয়। মামলার বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) অ্যাডভোকেট রকিব উদ্দিন আহমেদ জানান, আজ দুপুরে এই মামলা দায়ের করা হয়। আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে মামলা তদন্তের নির্দেশ দিয়েছেন।

সায়েদা শিউলির আইনজীবী এ্যাড. জসীম উদ্দিন জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষনের অভিযোগে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে কাউন্সিলর খোরশেদকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আদালত অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য করোনাকালীন সময়ে করোনা রোগীদের অক্সিজেন সেবা, প্লাজমা সেবা এবং মৃতদেহ দাফন করে করোনা হিরো হিসেবে পরিচিতি পান মহানগর যুবদলের সদ্যবিদায়ী আহবায়ক। নিজেকে খোরশেদের স্ত্রী দাবি করা সায়েদা শিউলি কিছুদিন আগে ডিজিটাল নিরাপত্তা আইনে খোরশেদের বিরুদ্ধে মামলা করেন। খোরশেদের পাশাপাশি ফেরদৌসী আক্তার নামে অপর একজনকেও আসামী করা হয় সেই মামলায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin