কাউন্সিলর খোরশেদের বাড়িতে হামলার চেষ্টা

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের বাড়িতে আবারও হামলা চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

কাউন্সিলর খোরশেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানান আজ রাত আনুমানিক ১টা থেকে ১ঃ৩০ টা পর্যন্ত রামদা ও দেশীয় অস্ত্রসহ নিয়ে একদল সন্ত্রাসী তার বাড়ির মুল ফটক ভাঙ্গার চেষ্টা চালায়। কয়েক দফা চেষ্টা করে সন্ত্রাসীদের দল গেট ভেঙ্গে বাডিতে ঢুকার চেষ্টা চালায়। সিসিটিভি ফুটেজ এ দেখা যায় গভীর রাতে একটি সাদা প্রাইভেটকারে করে ৫/৬ জনের একটি দল এসে কাউন্সিল রের বাড়িতে হামলা চেষ্টা চালায়।

আত্মগোপনে থাকা আলোচিত এই কাউন্সিলর নিজের ও নিজের পরিবারের নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে রাষ্ট্রের কাছে প্রশ্ন রেখেছেন এই শহরে কী তার বাসের জন্য নয়?

টিম খোরশেদের লিডার খোরশেদ আরো জানান কুচক্রী মহলের ষড়যন্ত্রের স্বীকার আজ তিনি নিজের একমাত্র পুত্র ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলেও তার পাশে থাকতে পারছেন না। নিজের বোনের জানাযায় থাকতে পারেন নি। অশুভ এই শক্তির জন্য তার পাশাপাশি পরিবারও আজ হামলার সম্মুখীন। গত ৮ মাসের অব্যাহত জুলুম নির্যাতনে তার পরিবারের সদস্যদের মানসিক অবস্থা আজ বিপর্যস্ত। তিনি মহান সৃষ্ঠিকর্তার নিকট এসব জুলুমের উত্তম ফয়সালা চান।

নিউজটি শেয়ার করুণ