কাঁচপুরে বাসের ধাক্কায়,প্রাণ গেলো ৩ জনের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সড়কের পাশে থেমে থাকা একটি বাসকে পেছনে অন্য একটি বাস ধাক্কা দিলে ৩ পথচারী নিহত হয়েছেন।ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাচঁপুর রায়েরটেক গ্রামের ফজল করিমের ছেলে আবু বক্কর সিদ্দিক(২০), রংপুরের কোতয়ালীর শ্যামপুর গ্রামের মৃত মুকুলের ছেলে ওহিদুল (৩২), চাদঁপুরের মান্দারতলী থানার উদমদি গ্রামের মৃত নকুল সরকারের ছেলে সজিব সরকার (২৮)।আবু বক্কর সিদ্দিক কাঁচপুরে দোকানদারী করতেন। আর সচিব সরকার ও অহিদুল দু’জনেই টাইলস মিস্ত্রী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বোরাক (ঢাকা মেট্রো ব ১৪-২৫৮৬) বাস চট্টগ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিল। যাত্রী নামানোর জন্য বাসটি সকাল সাড়ে ৮টার দিকে কাঁচপুরের সাগর পাম্পের সামনে দাঁড়ায়। এ সময় পেছন থেকে এসে ধাক্কা দেয় ঢাকা-হোমনা রোডে চলাচলরত (ঢাকা মেট্রো জ ১৪-০৯৩৭) একটি দ্রুতগামী বাস। তখন দুই বাসের মাঝে চাপা গেয়ে ৩ পথচারী আহত হন। স্থানীরা দু’জনকে মদনপুরের আল বারাকা হাসপাতাল আর এক জনকে কাঁচপুরের মর্ডান ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক ৩ জনকেই মৃত ঘোষণা করেন।

কাচপুর হাইওয়ে থানা পুলিশের এএসআই রুবেল হোসেন লাইভ নারায়ণগঞ্জ জানান, বাস দুটি জব্দ করে থানায় রাখা হয়েছে। দুই বাসের চালক ও হেল্পার পালিয়ে গেছেন। লাশ তিনটি নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin