কাঁচপুরে অগ্নিকান্ডে ৪জন নিরাপত্তারক্ষী দগ্ধ হয়েছেন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনারগাঁয়ে কাচঁপুরে আল নুর পেপার মিলে গ্যাসের লিকেজ থেকে অগ্নিকান্ডে ৪জন নিরাপত্তারক্ষী দগ্ধ হয়েছেন। ৩জনের অবস্খার আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের প্রায় ১০ভাগ পুরে গেছে।

সোমবার (৪ জুলাই) দিবাগত রাত ২টায় কাচঁপুর আল নূর বিসিক শিল্প এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সাথে ওই ঘটনা ঘটে।

আহতরা হলেন, এম এম মোস্তাক আহমেদ(৪২) তিনি নড়াইল জেলার কালিয়া এলাকার এম এম মনিরুজ্জামানের ছেলে, আসাদুজ্জামান (৩২) তিনি গাইবান্ধা জেলার সাদুল্লাপুর এলাকার শমেস উদ্দিন আকন্দ’র ছেলে, মো. তফিজুল ইসলাম (৫৩) তিনি ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল এলাকার আজিমুদ্দিনের ছেছে, ফারুক হোসেন (৫২) তিনি কুমিল্লার মেঘনা এলাকার আ. মজিদ মাষ্টারের ছেলে।

এ বিষয়ে সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) আরিফ হাওলাদার লাইভ নারায়ণগঞ্জকে জানান, কাচঁপুর আল নূর এলাকায় গতকাল দিবাগত রাতে রোডের পাশে গ্যাসের পাইপের লিকেজ থেকে অগ্নিকান্ড ঘটনা ঘটে। এতে আল নুর পেপার মিলের ৪জন নিরাপত্তারক্ষী দগ্ধহয়। ১জনের মোটামুটি ভালো অবস্থায় আছে আর বাকি ৩জনকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের শরীরের প্রায় ১০ভাগের মতো পুরে গেছে। ঘটনাস্থলে ওসি স্যার পরিদর্শন করে গেছেন। এই ঘটনায় তদন্ত এখনো চলমান। যদি কোনো অনিয়ম বা অবহেলা থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin