কলাগাছিয়া ইউপি নির্বাচনে নিজের জন্য দোয়া চাইলেন দেলোয়ার চেয়ারম্যান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য নিজ এলাকার মানুষের কাছে দোয়া চেয়েছেন বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন প্রধান।

আজ ১ অক্টোবর ( শুক্রবার) দুই নং মাধবপাশার স্থানীয় একটি মসজিদে তিনি জুম্মার নামাজের সময় মুসুল্লিদের কাছে নির্বচন করার অনুমতি চান। এ সময় মুসুল্লিরা হাত তুলে তাকে সমর্থন জানান।

দেলোয়ার প্রধান বলেন, আমাদের নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমান আমাকে সমর্থন দিয়েছে কিন্তু আমাকে জিতাতে পারবেন আপনারা ভোট দিয়ে। আমি অন্যায় করেছি, ভুল কাজ করেছি তাও আপনারা আমাকে যে ভাবে সমর্থন দিয়ে দিলেন এজন্য আমি আপনাদের কাছে ঋনী। আমি জানিনা আপনাদের কাছে আমার এই ঋন কিভাবে শোধ করবো।

তিনি আরও বলেন, আমি কলাগাছিয়াতে ২০০০ সাল থেকে উন্নয়নমুলক কাজের সাথে আছি। আপনাদের সহযোগিতায়, কখনো কষ্ট হয়নি এই উন্নয়ন করতে। সেলিম ওসমান আমাকে বলেছে মানুষের দোয়া নিয়ে নির্বাচনের প্রচরণা শুরু করতে। আমি যদি পুনরায় নির্বাচিত হই এলাকার অসামাপ্ত কাজগুলো করবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, মোঃ দেলোয়ার হোসেন প্রধান ২০১১ সাল ও ২০১৬ সালে বিপুল ভোটে বিজয়ী হয়ে কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন। এইবারও ওসমান পরিবারের আস্থাভাজন খ্যাত দেলোয়ার প্রধানের চেয়ারম্যান পদে নির্বাচনে জয়ী হওয়ার সসম্ভাবনাই বেশি বলে ধারণা ইউনিয়নবাসীর।

Share on facebook
Share on twitter
Share on linkedin