কলাগাছিয়া ইউনিয়নের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার বন্দর উপজেলার অন্তর্গত কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, মেম্বার এবং মহিলা মেম্বারদের সংবর্ধনা দিয়েছে মাধবপাশা গ্রামবাসী।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে বন্দরের মাধবপাশা গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত
সংবর্ধনা অনুষ্ঠানে টানা তিন মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় দেলোয়ার প্রধান ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের সংবর্ধনা দেওয়া হয়।

মেম্বারদের মধ্যে সংবর্ধনা দেওয়া হয় ১ নং ওয়ার্ড মেম্বার মো: মইনুল ইসলাম কচি, ২ নং ওয়ার্ড মেম্বার মো: জামান প্রধান, ৩ নং ওয়ার্ড মেম্বার মোঃ হাবিবুর রহমান, ৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ মাহবুব হোসেন, ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ মোকবুল হোসেন, ৬ নং ওয়ার্ড মেম্বার মো: কামরুল হোসেন, ৭ নং ওয়ার্ড মেম্বার মহসিন প্রধান, ৮ নং ওয়ার্ড মেম্বার মো: মফিজুল ইসলাম ও ৯ নং ওয়ার্ড মেম্বার মনির হোসেন।

এছাড়াও কলাগাছিয়া ইউনিয়নের ৩ টি সংরক্ষিত নারী আসনে সদস্য হিসেবে নির্বাচিত ১,২,৩ নং ওয়ার্ডে মোসা: মায়া আক্তার শিখা, ৪,৫,৬ নং ওয়ার্ডে মোসা: বিউটি বেগম ও ৭,৮,৯ নং ওয়ার্ডে মোসা: শিউলি আক্তারকে সংবর্ধনা দেয়া হয়।

২নং মাধবপাশা জামে মসজিদ ও পঞ্জায়েত কমিটির সহ-সভাপতি মোঃআলাউদ্দিন প্রধানের সভাপতিত্বে এবং রফিকুল ইসলাম প্রধানের পরিচালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং জেলা যুব পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুব সংহতির আহবায়ক রিপন ভাওয়াল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াসউদ্দিন চৌধুরী, নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. মাহমুদা আক্তার, বন্দর উপজেলা জাতীয় পার্টির নেতা নূর নবী ওসমানী। সংবর্ধনা অনুষ্ঠানের পর মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়োজন করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin