কলাগাছিয়া ইউনিয়নের রাজধানী হলো ঘারমোড়াঃ চেয়ারম্যান দেলোয়ার প্রধান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডবাসীর সাথে মত বিনিময় সভায় করেছে স্থানীয় চেয়ারম্যান আলহাজ¦ দেলোয়ার হোসেন প্রধান। গত মঙ্গলবার সন্ধ্যায় কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া সমাজ কল্যান সমিতি কার্যালয়ে এলাকাবাসীর সাথে এ মত বিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, কলাগাছিয়া ইউনিয়নের রাজধানী হলো ঘারমোড়া। আর এই রাজধানীকে ঢেলে সাঁজাতে এখানে কি কি প্রয়োজন তা আপনাদের কাছে জেনে তা আমি আমাদের এমপি মহদয়ের কাছে জানাব। এ ওয়ার্ডের অধিকাশ লোকজন একটি হাই স্কুল ও ড্রেনেজ ব্যবস্থা এমন কি খেলার মাঠ কথা জানিয়েছেন আমি আপনাদের এই কথা গুলো এমপি মহাদয়ের কাছে জানাব।

বিশ্ব নবী ইসলামিয়া মাদ্রাসার গর্ভনিং বডি সভাপতি ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার সরদার মোহাম্মদ আবু তালেবের সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি নেতা নূর নবী ওসমানী, সমাজ সেবক হাজী নাজিম উদ্দিন, সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন জসু, হাজী আশেক মাহামুদ, আলকাস মাদবর, বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান হাবিব, আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন, নূর ইসলাম, বাঘা শরিফ, জাতীয় পার্টি নেতা মোঃ সেলিম, ফজর আলী, ওয়াসিম, প্রমুখ। মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সবুজ বাংলা যুব সংঘের সভাপতি হুমায়ন কবির এলিন, সাধারন সম্পাদক রোমান, সহ-সভাপতি মোঃ ফারুকসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Share on facebook
Share on twitter
Share on linkedin