করোনা ভ্যাক্সিন গ্রহনে আগ্রহ বাড়ছে নারায়ণগঞ্জবাসীর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ধীরে ধীরে নারায়ণগঞ্জের মানুষের মাঝে করোনা ভ্যাক্সিন গ্রহনের আগ্রহ বৃদ্ধি পেতে দেখা যাচ্ছে। সকল ভয় আর সংশয়কে উপেক্ষা করে মানুষ এখন করোনার ভ্যাক্সিন নিচ্ছে জেলার হাসপাতালগুলোতে।

আজ সোমবার (২৬ জুলাই) জেলার অন্যতম করোনা ভ্যাক্সিন প্রদানস্পট ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে গিয়ে দেখা যায় করোনার ভ্যাক্সিন নেয়ার জন্য মানুষের দীর্ঘ সারি। কঠোর লকডাউন উপেক্ষা করে নিবন্ধিত ত্রিশোর্ধ নাগরিকরা টিকা নিতে আসছেন হাসপাতালটিতে।

হাসপাতালে টিকা কার্যক্রমের একজন স্বেচ্ছাসেবকের সাথে কথা বলে জানা যায়, ঈদের পর থেকে করোনার টিকা নেয়ার সংখ্যা বেড়েছে। সরকারের টিকা কার্যক্রম জোরদার, বিশ্বব্যাপী ভ্যাক্সিনের গ্রহনযোগ্যতা এবং দেশে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় মানুষ ভ্যাক্সিন নিতে আগ্রহী হচ্ছে। তিনি জানান আজ রবিবার ১২১০ জনকে করোনার টিকা প্রদান করা হয়েছে এবং প্রতিদিন প্রায় কাছাকাছি সংখ্যক টিকা প্রদান করা হয় এই হাসপাতাল থেকে। এখন এই হাসপাতাল থেকে মর্ডানার টিকা প্রদান করা হচ্ছে।

একজন স্বেচ্ছাসেবক হিসেবে তিনি সবাইকে টিকা নেয়ার আহবান জানান। নিজের সুরক্ষা এবং আগামীতে বিদেশ গমনসহ যে কোন কাজ করার ক্ষেত্রে এই ভ্যাক্সিন বাধ্যতামূলক করা হতে পারে। তাই সু্যোগ থাকতে সবাইকে টিকা নেয়ার আহবান এই স্বেচ্ছাসেবকের।

Share on facebook
Share on twitter
Share on linkedin