করোনা-দুর্যোগ উত্তরণ সমন্বয় কমিটির ত্রাণ বিতরণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনা পরিস্থিতিতে অর্থসংকটে পড়া কর্মহীন, অসহায় ও দুস্থ এমন ১০০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে করোনা-দুর্যোগ উত্তরণ সমন্বয় কমিটি।

বৃহস্পতিবার (২১ মে) সকালে নারায়ণগঞ্জের আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তনের সামনে থেকে করোনা-দুর্যোগ উত্তরণ সমন্বয় কমিটির পক্ষ থেকে দুস্থ পরিবারের মধ্যে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, লবন, সেমাই ও সাবান।

বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের আহ্বায়ক রফিউর রাব্বি, যুগ্ম আহ্বায়ক এড.এবি সিদ্দিক, এড. আওলাদ হোসেন, ভবানী শংকর রায়, নিখিল দাস, তরিকুর সুজন, এড. প্রদীপ ঘোষ বাবু, দুলাল সাহা, গোবিন্দ সাহা প্রমূখ।

ত্রাণসামগ্রী বিতরণের প্রাক্কালে করোনা-দুর্যোগ উত্তরণ সমন্বয় কমিটির আহবায়ক সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি বলেন, ‘দীর্ঘদিন কর্মহীন থাকার ফলে মানুষের মধ্যে অভাব প্রকট হয়েছে। নি¤œবিত্ত বা নি¤œমধ্যবিত্ত পরিবার শুধু নয় মধ্যবিত্ত পরিবারেও এখন তীব্র সংকট চলছে। সরকার যে ভাবে ত্রাণ বিতরণের বর্ণনা দিচ্ছে তার সাথে বাস্তবতার যেমন মিল নেই আবার তাদের ত্রাণ-তৎপরতায় সমন্বয়েরও অভাব লক্ষ্য করা যাচ্ছে। আমরা নারায়ণগঞ্জের সকল বিত্তবান মানুষদেরকে দূর্গত ও অসহায় মানুষদের পাশে দাঁড়াবার জন্য আহ্বান জানাচ্ছি।’

Share on facebook
Share on twitter
Share on linkedin