করোনা আপডেট (২১ অক্টোবর): নমুনা সংগ্রহ ১৮৪, শনাক্ত ২১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৮৪ জনের এবং ২১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্ত হয়েছেন ৭ হাজার ২৫ জন। মৃত্যুর নতুন কোন খবর পাওয়া যায়নি। এ যাবত মোট মৃত্যু ১৪৫ জনের।

বুধবার ( ২১ অক্টোবর ) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২০ অক্টোবর সকাল ৮টা হতে ২১ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় ১৮৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৭ হাজার ৯৬৩ জনের। নতুন আরও ২১ জনসহ, মোট আক্রান্ত ৭ হাজার ২৫ জন। মোট সুস্থ ৬৬৯৯। মোট মৃত্যু ১৪৫ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬১৬, বন্দর উপজেলায় ৩১৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৫৪৩, রূপগঞ্জ উপজেলায় ১৩২৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫৯৩ ও সোনারগাঁও উপজেলায় ৬২৭ জন। পুরো জেলায় ৭ হাজার ২৫ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০১, বন্দর উপজেলায় ২৯৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩৯৭, রূপগঞ্জ উপজেলায় ১২৮১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫২৬ ও সোনারগাঁও উপজেলায় ৫৯৬ জন। পুরো জেলায় ৬৬৯৯ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২২ জন। পুরো জেলায় ১৪৫ জন।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin