করোনা আপডেট (১৯ সেপ্টেম্বর): শনাক্ত ৮, নমুনা সংগ্রহ ১৪৬

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৪৬ জনের এবং নতুন করে ৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৬৪৪ জন। এ যাবত মারা গেছে ১৪১ জন।

১৯ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৬৩৬ জন। মোট সুস্থ ৬৩১৯ জন ও মৃত্যু ১৪১ জনের।

শনিবার (১৯ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (১৮ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ১৯ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় ১৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪২ হাজার ৩৯১ জনের। নতুন আরও ৮ জনসহ, মোট আক্রান্ত ৬,৬৪৪ জন। মোট সুস্থ ৬৩২৯। মোট মৃত্যু ১৪১ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০০, বন্দর উপজেলায় ২৮৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩৮৩, রূপগঞ্জ উপজেলায় ১২৬৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫১৩ ও সোনারগাঁও উপজেলায় ৫৯৫ জন। পুরো জেলায় ৬,৬৪৪ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৮৮, বন্দর উপজেলায় ২৭১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২২১৩, রূপগঞ্জ উপজেলায় ১২৩৩, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৬২ ও সোনারগাঁও উপজেলায় ৫৬২ জন। পুরো জেলায় ৬৩২৯ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৫, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৮১ জন।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin