করোনা আপডেট(৩০ নভেম্বর): নমুনা সংগ্রহ ২২০, শনাক্ত ৩৫ ও সুস্থ ১৯

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২২০ জ‌নের ক‌রোনার নমুনা পরীক্ষা করা‌নো হয়। নতুন ক‌রে ৩৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় আরও ১৯ জন সুস্থ হ‌য়েছেন । তবে মৃত্যুর নতুন কোন খবর পাওয়া যায় নি।

৩০ নভেম্বর (সোমবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২৯ নভেম্বর সকাল ৮টা হতে ৩০ নভেম্বর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ৩৫ জনসহ, মোট আক্রান্ত ৭ হাজার ৮২০ জন। এ ছাড়া পুরো জেলায় আরও ১৯ জন সুস্থ হ‌য়। এ যাবত মোট সুস্থ হয়েছে ৭ হাজার ২৪৮ এবং মৃত্যু হয়েছে ১৪৯ জনের।

নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৫৫, বন্দর উপজেলায় ৩৭৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৯৪০, রূপগঞ্জ উপজেলায় ১৪২২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭২১ ও সোনারগাঁও উপজেলায় ৭০৯ জন। পুরো জেলায় ৭ হাজার ৮২০ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৩৩, বন্দর উপজেলায় ৩৩৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৬৫৩, রূপগঞ্জ উপজেলায় ১৩৫৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬১৮ ও সোনারগাঁও উপজেলায় ৬৪৯ জন। পুরো জেলায় ৭ হাজার ২৪৮ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৩ জন। পুরো জেলায় ১৪৯ জন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin