করোনা আপডেট(১৫ সেপ্টেম্বর): শনাক্ত ১১, নমুনা সংগ্রহ ২৫৮

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ২৫৮ জনের। নতুন করে ১১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৫৯৩ জন। মৃত্যুর নতুন কোন খবর পাওয়া যায়নি। এ যাবত মারা গেছে ১৪০ জন।

১৫ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৫৮২ জন। মোট সুস্থ ৬২৬০ জন ও মৃত্যু ১৪০ জনের।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (১৪ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ২৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪১ হাজার ৬৫৫ জনের। নতুন আরও ১১ জনসহ, মোট আক্রান্ত ৬,৫৯৩ জন। মোট সুস্থ ৬২৬০। মোট মৃত্যু ১৪০ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯৬, বন্দর উপজেলায় ২৮৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩৫২, রূপগঞ্জ উপজেলায় ১২৬৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫০৪ ও সোনারগাঁও উপজেলায় ৫৯১ জন। পুরো জেলায় ৬,৫৯৩ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৮৫, বন্দর উপজেলায় ২৬৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২১৮২, রূপগঞ্জ উপজেলায় ১২২৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৬২ ও সোনারগাঁও উপজেলায় ৫৪২ জন। পুরো জেলায় ৬২৬০ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৪, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৪০ জন।

সুত্রঃ লাইভনারায়াণঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin