করোনায় না.গঞ্জ ৩’শ শয্য হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৪জন রোগীর মৃত্যু হয়েছে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

খানপুরস্থ নারায়ণগঞ্জের করোনা ( ৩’শ শয্যা) হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৪জন রোগীর মৃত্যু হয়েছে। দুই জনের করোনা পজিটিভ ও ২ জনের করোনা সাসপেক্টে মৃত্যু হয়েছে। এছাড়া হাসপাতালের আইসিইউ ইউনিটে গুরুতর অবস্থায় ৬জন চিকিৎসা নিচ্ছেন।

২৪ মার্চ (বুধবার) খানপুর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাসার লাইভ নারায়ণগঞ্জকে এ তথ্য জানান।

২৩ মার্চ (মঙ্গলবার) বিকেল সাড়ে ৫টায় মৃত্যু হয় ফতুল্লার পশ্চিম দেওভোগ বাসিন্দা মো সোলাইমান (৭০) এর। এর আগে একই দিন বিকেল সাড়ে ৩টায় মৃত্যু হয় সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকার হিরাঝিলের বাসিন্দা রোকেয়া বেগম (৬০)। তাদের দুই জনেরই করোনা পজিটিভ ছিলো বলে নিশ্চিত করা গেছে।

এছাড়া ২৩ মার্চ বিকেলে ফতুল্লার আমীর হোসেন (৭৩) নামের আরেক রোগীর মৃত্যু হয়েছে খানপুর হাসপাতালে। ২৪ মার্চ সকাল ৬টা নাগাদ দেওভোগের ফজলুল হক (৫৭) নামে আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে। এই দুইজনের করোনার উপসর্গ ছিলো।

খানপুরস্থ নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবুল বাসার জানান, গত দুই দিনে (২৩মার্চ ও ২৪ মার্চ) দুই জন করোনায় আক্রান্ত হয়ে ও দুই জন করোনার সাসপেক্টে মারা গেছে আমাদের হাসপাতালে। বর্তমানে আমাদের আইসিউ ইউনিটে ৬জন ও সাধারন ইউনিটে ৩৮ জন করোনার রোগী চিকিৎসা নিচ্ছেন।

করোনার পরিস্থিতি ভয়াবহ রূপ নিচ্ছে শঙ্কা করে নারায়ণগঞ্জের সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়ে ডা. আবুল বাসার জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ করেছেন, দ্রুত যেন কার্যকর ব্যবস্থা নেয়। তিনি জানান, বেশি বেশি সচেতনতা বৃদ্ধির জন্য প্রচারনার পাশপাশি স্বাস্থ বিধি মানতে বাধ্য করার ব্যবস্থা সমূহু প্রয়োগ করতে হবে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin