করোনায় না.গঞ্জে আক্রান্ত ৮ হাজার ৬৫৬, মোট মৃত্যু ১৫৩

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ১১৯ জ‌নের ক‌রোনার নমুনা পরীক্ষা করা‌নো হয়। নতুন ক‌রে ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ১২ জন সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় কারো মৃত্যু হয় নি।


১৬ জানুয়ারী (শনিবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (১৫ জানুয়ারী সকাল ৮টা হতে ১৬ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ৬ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৬৫৬ জন। এ ছাড়া পুরো জেলায় ১২ জন সুস্থ হ‌য়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ৩৫০। এবং মোট মৃত্যুর সংখ্যাটা ১৫৩ জনের।

নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৮৫, বন্দর উপজেলায় ৪২৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৩০২, রূপগঞ্জ উপজেলায় ১৫৪৭, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮৬১ ও সোনারগাঁও উপজেলায় ৮৩৩ জন। পুরো জেলায় ৮ হাজার ৬৫৬ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৭৫, বন্দর উপজেলায় ৪১৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩১৬০, রূপগঞ্জ উপজেলায় ১৫১১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮০২ ও সোনারগাঁও উপজেলায় ৭৮৮ জন। পুরো জেলায় ৮ হাজার ৩৫০ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৫ জন। পুরো জেলায় ১৫৩ জন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin