করোনায় নারায়ণগঞ্জে একদিনে নতুন শনাক্ত ১৯

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর)  সর্বশেষ স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ৩ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৩৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৩৮ হাজার ৮৩৭ জনের। নতুন আরও ১৯ জনসহ, মোট আক্রান্ত ৬,৪৪৬ জন। মোট সুস্থ ৬০৪৯। মোট মৃত্যু ১৬ জনের।

গতকাল বুধবার (২ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৪২৭ জন। মোট সুস্থ ৬০৪০ জন ও মৃত্যু ১৩৬ জনের।এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৭০, বন্দর উপজেলায় ২৫৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২০৯৯, রূপগঞ্জ উপজেলায় ১১৯৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪০৫ ও সোনারগাঁও উপজেলায় ৫২৩ জন। পুরো জেলায় ৬০৪৯ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯১, বন্দর উপজেলায় ২৭৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২২৮৩, রূপগঞ্জ উপজেলায় ১২৪৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৭৫ ও সোনারগাঁও উপজেলায় ৫৭৯ জন। পুরো জেলায় ৬,৪৪৬ জন।

এখন পর্যন্ত এলাকা ভিত্তিক মৃত্যুর সংখ্যা – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৩৬ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin