করোনায় তোলারাম কলেজের শিক্ষকের মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনার ভয়াল থাবায় নারায়ণগ‌ঞ্জের আরও একজ‌ন প্রাণ হারা‌লেন। তি‌নি ছি‌লেন সরকারী তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, সোলাইমান চৌধুরী (৬২)।

১৩নং ওয়ার্ড কাউ‌ন্সিলর খন্দকার মাকছুদুল আলম খোর‌শেদ জানান, করোনা আক্রান্ত হয়ে বাড্ডা এমএমজেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোলাইমান স্যার মারা যান।

রাত ১১ টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় সিটি কবরাস্তানে গোসল, কাফন ও জানাযা সম্পন্ন করা হয়। জানাযায় কয়েকশত ছাত্র, শিক্ষক ও অভিভাবক অংশ নেয়। জানাযা শেষে মরহুমের মৃতদেহ তার জন্মস্থান কুমিল্লা জেলার মাধাইয়া নিয়ে দাফন করা হয়েছে।

টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবক এমএম আর ফরহাদ ওই ডো‌নেশন‌টি ক‌রে‌ছি‌লেন।টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবক এমএম আর ফরহাদ ওই ডো‌নেশন‌টি ক‌রে‌ছি‌লেন।

টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা সোলাইমান স্যারের পরিবারের আহ্বা‌নে ‌গোছল, জানাযা ও দাফ‌নের পুরো প্র‌ক্রিয়া‌টি সম্পন্ন ক‌রেন। এ দল‌টি ম‌ধ্য রা‌তেই কুমিল্লা গি‌য়ে দাফন শেষ করেন।

এ ক‌াজে টিমে ছিলেন হাফেজ শিব্বির, রানা মুজিব, আনোয়ার মাহমুদ বকুল, সাঈফী, হাফেজ রিয়াদ, আনোয়ার, সুমন, শহীদ, সাদ্দাম, রাহাত ও নাইম।

Share on facebook
Share on twitter
Share on linkedin